শিক্ষা উপমন্ত্রীর পিও পরিচয়ে প্রতারণা, স্টিকারযুক্ত গাড়িও আছে তার

0

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ব্যক্তিগত কর্মকর্তার (পিও) ভুয়া পরিচয়ে জালিয়াতি করে যাচ্ছেন রেজাউল হোসেন রেজা নামের এক ব্যক্তি।

জানা গেছে, ভুয়া পরিচয় দিয়ে এই ব্যক্তি শিক্ষা মন্ত্রণালয়ের স্টিকার-যুক্ত গাড়ি, ব্যক্তিগত ভিজিটিং কার্ড ব্যবহার করে আসছেন দীর্ঘ দিন ধরে। অথচ এই নামে শিক্ষা উপমন্ত্রীর কোনো ব্যক্তিগত কর্মকর্তা (পিও) নেই। গত ৮ জানুয়ারি এ ঘটনায় চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় রেজাউল হোসেন রেজার বিরুদ্ধে সাধারণ ডায়েরি (নম্বর ৫৯৬) করা হয়েছে।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাহিদ হোসেন খান সোমবার (১৩ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, রেজাউল হোসেন রেজা নামের এক ব্যক্তি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরীর ব্যক্তিগত কর্মকর্তা পরিচয় দিয়ে অসাধু কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এই নামে শিক্ষা উপমন্ত্রীর কোনো ব্যক্তিগত কর্মকর্তা নেই। ভুয়া পরিচয় দিয়ে রেজাউল হোসেন রেজা ব্যক্তিগত কার্ড এবং শিক্ষা মন্ত্রণালয়ের স্টিকার যুক্ত গাড়ি ব্যবহার করে আসছে দীর্ঘ দিন ধরে। তার ব্যবহৃত মোবাইল নম্বর ০১৬৩৬-৮৬২৯০০।

এতে বলা হয়, মহিবুল হাসান চৌধুরী নওফেল শিক্ষা উপমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে শিক্ষা মন্ত্রণালয়ের চলমান অগ্রগতিকে আরও বেগবান করার লক্ষ্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এবং শিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন সকল স্তরে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠায় তার ভূমিকা সর্বমহলে প্রশংসিত। শিক্ষা উপমন্ত্রীর নাম ভাঙিয়ে রেজাউল হোসেন রেজার এরকম কর্মকাণ্ডের ফলে মহিবুল হাসান চৌধুরীর সুনাম ও শিক্ষা মন্ত্রণালয়ের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

এ ব্যাপারে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল জানান, শিক্ষা মন্ত্রণালয়ের সকল সেবা যথাযথ নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়। কুচক্রী মহলের প্রতারণা থেকে সবাইকে সাবধান থাকার আহ্বান জানাচ্ছি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন