আক্রান্ত
২০৬৪০
সুস্থ
১৬২৯১
মৃত্যু
৩০১

শিক্ষকের জীবন বাঁচাতে এগিয়ে এল ওমানের চট্টগ্রাম সমিতি

0

ওমান বাংলাদেশ স্কুল মাসকাটের সিনিয়র শিক্ষক শাহ মিজানুর রহমানের জীবন বাঁচাতে এগিয়ে এলো প্রবাসী সংগঠন চট্টগ্রাম সমিতি ওমান। গুরুতর অসুস্থ এই প্রবাসী বাংলাদেশি শিক্ষকের চিকিৎসা সহায়তায় নগদ এক লাখ টাকা দিয়েছে ওমানভিত্তিক চট্টগ্রামবাসীদের এই সংগঠনটি।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ওমানের রাজধানী মাসকাটের বাংলাদেশ স্কুল প্রাঙ্গনে প্রবীণ শিক্ষক মিজানুর রহমানের মেয়ের হাতে নগদ ৪৫০ ওমানি রিয়াল (বাংলাদেশি মুদ্রায় এক লাখ টাকা) হস্তান্তর করে সমিতির প্রতিনিধিদল।

স্কুলের অধ্যক্ষ ফারজানা করিমের উপস্থিতিতে প্রতিনিধি দলে ছিলেন চট্টগ্রাম সমিতি ওমানের উপদেষ্টা জাহাঙ্গীর চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক প্রকৌশলী তাপস কুমার বিশ্বাস, যুগ্মসাধারণ সম্পাদক জামাল চৌধুরী ও তথ্যপ্রযুক্তি সম্পাদক কাজী রাশেদ।

সমিতির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রবীণ শিক্ষক মিজানুর রহমান ২০০১ সাল থেকে বাংলাদেশ স্কুলে অত্যন্ত দক্ষতার সাথে শিক্ষকতা করে আসছেন। তার অনেক ছাত্রছাত্রী পড়ালেখা শেষ করে বহির্বিশ্বে সুনামের সাথে কর্মরত আছেন এবং অনেকেই উচ্চশিক্ষার জন্য পৃথিবীর অনেক দেশে অধ্যয়নরত আছেন। বরিশালের সন্তান পরিবার নিয়ে ওমানে বসবাস করছেন।

মিজানুর রহমান গত ২২ বছর ধরে ডায়াবেটিসে ভুগছেন। গত আগস্ট মাসে পায়ের সমস্যা দেখা দিলে প্রথমে এনএমসি হাসপাতালে এবং পরে সুলতান কাবুস ইউনিভার্সিটি হসপিটালে ভর্তি কার হয় তাকে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পায়ের কিছু অংশও কেটে ফেলা হয়েছে। পরবর্তীতে কৃত্রিম পায়ের সাহায্য তাকে চলাফেরা করতে হবে।

চট্টগ্রাম সমিতির ওমানের সভাপতি মোহাম্মদ ইয়াছিন চৌধুরী সিআইপি প্রবীণ শিক্ষক শাহ মোহাম্মদ মিজানুর রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং সমিতি ছাড়াও যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm