s alam cement
আক্রান্ত
৪৬৬৮২
সুস্থ
৩৫২১৬
মৃত্যু
৪৫২

শিকারির গুলিতে স্কুলছাত্র নিহত

0

চট্টগ্রামের লোহাগাড়ায় শিকারির গুলিতে মারুফুল ইসলাম নামের ১৩ বছর বয়সী এক স্কুলছাত্র নিহত হয়েছেন। বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ছয়টায় উপজেলার চুনতি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম নারিশ্চা জদিমুড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মারুফ ওই এলাকার মোহাম্মদ ফোরকানের ছেলে এবং পুটিবিলা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য আব্দুল মোনাফ সিকদার।

মারুফের বড় ভাই মো. মামুন বলেন, আমার ভাই মারুফ বাড়ির বাইরে পড়ালেখা করছিল। স্থানীয় ভেট্টু বড়ুয়ার ছেলে জিতং বড়ুয়া লাইসেন্সবিহীন বন্দুক নিয়ে প্রতিদিন বন্যশুকুর শিকারে যায়। শিকার শেষে তিনি বন্দুকটি খড়ের ভেতর লুকিয়ে রাখেন। ঘটনার দিন তিনি শিকারে যাওয়ার পূর্বে বন্দুক বের করার সময় অসাবধানতাবশত বন্দুক থেকে গুলি বের হয়ে আমার ছোট ভাইয়ের গায়ে লাগে। এতে আমার ভাই আহত হন। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত জিতং বড়ুয়া পলাতক রয়েছেন বলে জানা গেছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আগামীকাল (বৃহস্পতিবার) সকালে ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Din Mohammed Convention Hall

এএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm