আক্রান্ত
১০৪৭৭
সুস্থ
১২৬৫
মৃত্যু
১৯৮

শিকলবাহার সাবেক চেয়ারম্যান মারা গেলেন হৃদরোগে

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিকলবাহা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম চৌধুরী বকুল হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

বুধবার (১৭ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টায় চট্টগ্রাম নগরীর মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আবুল কালাম বকুলের ছেলে রানা চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আব্বু দীর্ঘদিন লিভার ক্যান্সারে ভুগছিলেন এবং হার্টের অবস্থাও ভালো ছিল না। করোনা শুরুর আগে ভারতের একটি হাসপাতালে বেশকিছু দিন ধরে চিকিৎসা নিয়েছিলেন তিনি। আজ হঠাৎ ডায়াবেটিস বেড়ে সুগার কমে যাওয়ায় শরীরে প্রেসারের সমস্যা দেখা দেয়। সঙ্গে সঙ্গে আমরা তাকে চট্টগ্রামের মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে আসি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী। তিনি বলেন, আবুল কালাম চৌধুরী শিকলবাহা ইউনিয়নের পরিষদে চেয়ারম্যান হিসেবে তিনবার দায়িত্বপালন করেছেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, ভূমিমন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমসহ আওয়ামীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm