শিউবি অ্যালামনাই এসোসিয়েশনের নেতৃত্বে প্রফেসর মোস্তফা কামাল-মহিউদ্দিন

কক্সবাজার জেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান শিলখালী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন শিউবি অ্যালামনাই এসোসিয়েশনের কমিটি গঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি নির্বাচিত হন বিদ্যালয়ের ১৯৮০ ব্যাচের প্রফেসর ড. মোহাম্মদ মোস্তফা কামাল। তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক হিসেবে কর্মরত আছেন। সাধারণ সম্পাদক করা হয়েছে সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ মহিউদ্দিনকে (১৯৮৮ ব্যাচ)।

শুক্রবার (১২ মে) বিকেলে চট্টগ্রামের একটি কলেজের হলরুমে এক সভায় সংগঠনের সদস্যদের সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সহ সম্পাদক করা হয়েছে ১৯৯১ ব্যাচের লায়ন মো. সিরাজুল মোস্তাফাকে। দুই বছরের জন্য এই কমিটি করা হয়।

নবনির্বাচিত সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ মোস্তফা কামাল বলেন, ‘সদস্যদের বিপদেআপদে সংগঠন কাজ করে যাবে। সবার অংশগ্রহণে কিছুদিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।’

সভায় বক্তব্য রাখেন, সোনালী ব্যাংকের সাবেক সহকারী মহাব্যবস্থাপক মো. দলিলুর রহমান (১৯৭৬ ব্যাচ), যমুনা অয়েল কোম্পানির সাবেক মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার মোহাম্মদ জসিম উদ্দিন (১৯৭৭ ব্যাচ), সাবেক জেলা জজ আমিনুল হক (১৯৭৭ ব্যাচ) ও শিউবি অ্যালামনাই এসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম।

আরএম/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!