শপথ নিলেন বোয়ালখালী ও ফটিকছড়ির ২ ইউপি চেয়ারম্যান

0

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার ৭ নম্বর চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়ারম্যান মো. শামসুল আলম ও ফটিকছড়ির ১৩ নম্বর লেলাং ইউপি’র মো. সরওয়ার উদ্দিন শাহীন শপথ নিয়েছেন।

সোমবার (২৭ জুন) বেলা ১২টায় চট্টগ্রাম জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথগ্রহণ অনুষ্ঠিত হয়। তাদের শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক মো. মমিনুর রহমান।

পাঁচ মাস আগে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হওয়ার পরও প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. নুরুল আমিন খানের দায়ের করা মামলার কারণে মো. শামসুল আলম এতদিন শপথ নিতে পারেননি। এরপর গত ২৩ মে হাইকোর্টের আপীল বিভাগ মামলাটি খারিজ করে দেয়। এছাড়া ফটিকছড়ির সরওয়ার উদ্দিন শাহীনও মামলা সংক্রান্ত জটিলতার কারণে এতদিন শপথ গ্রহণ করতে পারেননি।

এ সময় জেলা প্রশাসক মো. মমিনুর রহমান বলেন, ‘শপথ গ্রহণের পর আপনারা যে দায়িত্ব নিয়েছেন তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। অহংকারী মনোভাব নিয়ে থাকা যাবে না। এখন থেকে জনগণের জন্য কিছু কর্তব্য ও অঙ্গীকার বাস্তবায়নের পালা শুরু হলো। জনসম্পৃক্ত হয়ে জনপ্রতিনিধিত্ব করলে এলাকাবাসীর প্রত্যাশা পূরণ হবে।’

তিনি বলেন, ‘সরকারি সেবা জনগণের দৌঁড়গোড়ায় পৌঁছে দিতে হবে। কোনো ধরনের অপরাধ ও দুর্নীতিতে জড়ানো যাবে না।’

আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের উপ-পরিচালক (স্থানীয় সরকার) মো. বদিউল আলম, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুর জাহান আক্তার সাথী।

Yakub Group

এএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm