শনি ও রোববার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে (সময়সহ)

0

শনিবার (৩০ নভেম্বর) ও রোববার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিং চলবে। জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে জানানো হয়েছে।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

শনিবার, ৩০ নভেম্বর ২০১৯
সকাল সাতটা থেকে বিকেল তিনটা

বিক্রয় ও বিতরণ বিভাগ, রামপুর : বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন রামপুর এইচ-০৩ (আংশিক), এইচ-০৫ এবং এইচ-১০ এর অধীন নয়াবাজার মোড়, সবুজবাগ, আবদুপাড়া বি-ব্লক, হালিশহর বাস স্ট্যান্ড থানা, সুরভী আবাসিক, খানাবাড়ি, নিউ আই ব্লক, নিউ এ ব্লক, জি ব্লক, এইচ ব্লক, আই ব্লক, জে ব্লক ও আশপাশের এলাকা।

সকাল সাতটা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ, পাহাড়তলী :
বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন পাহাড়তলী এইচ-১০ ও এইচ-০৬ এর অধীন মনসুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, পিডিবি কলোনী, নজির আহমদ রোড, মুন্সী পাড়া, ঈদগাঁ, ঝরণা পাড়া, বার কোয়ার্টার, পাহাড়তলী, হাজীক্যাম্প ও আশপাশের এলাকা।

সকাল সাতটা থেকে বিকেল তিনটা
বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশী :
বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ৩৩ কেভি স্টেডিয়াম সাকির্ট-২, ৩৩ কেভি খুলশী সার্কিট-২, ১১। কেভি ফিডার খুলশী কে-০৩ ও কে-১২ এর অধীন সিআরবি, গোয়ালপাড়া, হাজারী গলি, জুবলী রোড, ওআর নিজাম রোড, আমিরবাগ আবাসিক এলাকা, প্রবর্তক মোড়, গোলপাহাড় মোড়, নাসিরাবাদ শিল্প এলাকা, বায়েজিদ স্টিল, ইসলাম স্টিল, সালেহ স্টিল, বেনজ স্টিল, কেএমসি স্টিল, মোজাফফর নগর, শ্যামল ছায়া আবাসিক এলাকা, বাংলাবাজার, আরফিন নগর, চন্দ্রনগর, চৌধুরী নগর এবং আশেপাশের এলাকা।

সকাল সাতটা থেকে দুপুর ২টা
বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী :
বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ১১ কেভি মুরাদপুর কে-০৫, ষোলশহর কে-০৩ (আংশিক) (রাস্তার উত্তর পাশে এইচটি জাম্পার কেটে দক্ষিণ পাশ বন্ধ থাকবে) এবং ৩৩ কেভি লাইন জালালাবাদ মুরাদপুরের অধীন ২ নং গেইট, ওআর নিজাম রোড, সানমার, মসজিদ গলি, লিচুবাগান, মুরাদপুর, শ্যামলী আইডিয়াল, পলিটেকনিক ইনস্টিটিউট, মুরাদপুর সিডিএ এভিনিউ রোড, বাংলাদেশ ‍কৃষি উন্নয়ন কপোরেশন অফিস, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন অফিস, বাংলাদেশ বিমান অফিস এবং আশপাশের এলাকা।

সকাল ৭টা থেকে বিকেল ৫টা
বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ৩৩/১১ কেভি মুরাদপুর উপকেন্দ্রের ৪ নং আবাসিক ফিডারের অধীন মোহাম্মদপুর, খতিবের হাট, কালারপোল, সিদ্দিক মাকের্ট, নাজিরপাড়া, শ্যামলী আবাসিক এলাকা, সিটি ভিউ, সু্িন্নয়া মাদ্রাসা সংলগ্ন, লিভার সোসাইটি ও আশপাশের এলাকা।

রোববার, ১ ডিসেম্বর ২০১৯
সকাল ছয়টা থেকে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী : বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে খুলশী-জালালাবাদ ৩৩ কেভি সাকির্ট-২ খুলশী স্টেডিয়াম ৩৩ কেভি সার্কিট-২, খুলশী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং খুলশী-৩ এবং ১২ নং ফিডারের অধীন মতিঝর্না, ম্যাজিস্ট্রেট কলোনি, আমীন সেন্টার, টাইগারপাস, হাইওয়ে প্লাজা, নেভী, রেলওয়ে আবাসিক এলাকা, সিটি কপেরোরেশন আবাসিক এলাকা, মামু ভাগিনার মাজার, দক্ষিণ খুলশী-১.২.৩ ঝাউতলা, দক্ষিণ খুলশী আবাসিক এলাকা, ঝাউতলা বাজার, সর্দার বাহাদুর নগর, আমবাগান, এবং তৎসংলগ্ন এলাকাসমূহে।

বিদ্যুৎ সরবরাহ চক্রাকারে লোডশেডিং থাকবে নাসিরাবাদ হাউজিং সোসাইটি, রোড নং ১, ২, ৩, ৪, ৫ ও ৬, হিলভিউ হাউজিং সোসাইটি, অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, সানন্দা আবাসিক এলাকা, আরিফিন নগর, প্রবর্তক মোড়, নাসিরাবাদ মসজিদ, কুঞ্জছায়া, টেক্সটাইল গেইট, বিবি রোডের উভয় পাশে, বায়েজিদ স্টিল, নাসিরাবাদ শিল্প এলাকা, বাংলাবাজার, চৌধুরী নগর, চন্দ্র নগর, গ্রিন ভ্যালী আবাসিক এলাকা, ডেবারপাড়, মোজাফফর কন্ট্রাকটর রোড, টেকনিক্যাল মোড়, বিবি রোডের আংশিক, সাউদানর্ মেডিকেল কলেজ ও হাসপাতাল, তুলাতলী রোড, বেবী সুপার মাকের্ট, কর্ণফুলী মাকের্ট, আল ফালাহ গলি, আপন নিবাস, সিএন্ডবি কলোনি, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখানবাজার, হাইলেভেল রোড, বাঘঘোনা, পোর্ট কলোনী, একে খান বাংলো, আদর্শ পাড়া, কসমোপলিটন, মেয়র গলি, চশমা পাহাড় ২ নং গেইট, শেখ ফরিদ মাকের্ট, ষোলশহর রেলস্টেশন, এলজিইডি ভবন, রহমান নগর, হিলভিউ, বার্মা কলোনী, আলী নগর এবং তৎসংলগ্ন এলাকাসমূহে।

পর্যায়ক্রমে লোডশেডিং হবে বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়াম-এর আওতাধীন ক) এইচ/০১-এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনী, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ। খ) এইচ/০২-এর আওতাধীন বিবিবি-পাথরঘাটা অফিস। গ) এইচ/২১-এর আওতাধীন আইইবি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প ও আশপাশের এলাকাসমূহ। ঘ) এইচ/০৪-এর আওতাধীন জুবিলী রোড, এনায়েতবাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গির্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব। ঙ) এইচ/০৫ ও এইচ/০৬-এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএম আলী রোড, ওআর নিজাম রোড, সেন্টাল প্লাজা, গোলপাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবতর্ক মোড় (সমস্ত প্রি-পেইড এলাকা), আমীরবাগ আবাসিক এলাকা, পাঁচলাইশ আবাসিক এলাকা, বাদশা মিয়া রোড। চ) এইচ-১৩ এর আওতাধীন মোমিন রোড, রহমতগঞ্জ, লাভ লেইন, ডিসি হিল, বৌদ্ধ মন্দির সড়ক, চেরাগী পাহাড়, নন্দনকানন ও বিটিভি এলাকা। ছ) এইচ-১৪ এর আওতাধীন এসএস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ি, নূর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেইন, এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ। জ) এইচ-১৫ এর আওতাধীন ব্যাটারি গলি, দামপাড়া (আংশিক), মেহেদিবাগসহ আশপাশের এলাকাসমূহ। ঝ) এইচ-২০ এর আওতাধীন চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লালচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীর বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশের এলাকাসমূহ এবং বিক্রয় ও বিতরণ বিভাগ মাদারবাড়ির আওতাধীন এলাকাসমূহে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন