আক্রান্ত
২০২৭৭
সুস্থ
১৫৮০১
মৃত্যু
৩০১

শনি ও মঙ্গলবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের অনেক গুরুত্বপূর্ণ এলাকায় (সময়সহ)

0

বিদ্যুৎ বিভাগের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য শনিবার (১৭ অক্টোবর) ও মঙ্গলবার (২০ অক্টোবর) চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল খুলশী, রামপুরসহ পটিয়া ও হাটহাজারীর কিছু এলাকায় বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। বেশিরভাগ এলাকাতেই ওই দুই দিন সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

পাহাড়তলী কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

খুলশী/১০ (আংশিক) ফিডারের আওতায় মনছুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, আবদুল হাকিম মিয়া রোড, পিডিবি কলোনি, নাজির আহমদ রোড, ঈদগা, ঝর্ণাপাড়া, বার কোয়ার্টার, আবুল বিড়ি, পাহাড়তলী বাজার, লাকি হোটেল ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

পটিয়া কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন জুলদা ১৩২/৩৩/১১ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীনে জুলদা-সুপার পেট্রো কেমিক্যাল ৩৩ কেভি লাইন, জুলদা-ডায়মন্ড সিমেন্ট ৩৩ কেভি লাইন, জুলদা-ফিস হারবার ৩৩ কেভি লাইন, ১১ কেভি হাজি বাড়ী লাইন, ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট লাইন, ১১ কেভি মৌলভীবাজার লাইন, নিমতল, ডায়মন্ড, কন্নাখালী, দরবার, মৌলভীবাজার টেম্পু স্টেশন, ডাঙ্গারচর, হাজী বাড়ী, ডায়মন্ড ব্রিজ, গোয়ালপাড়া ও আশপাশ এলাকা সমূহ।

ফিস হারবার উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিসহারবার ১, ২, ৩, ৪, ৫, ৬ নং ফিডার অধীনে বিএফডিসি, ইছানগর, কোস্টগার্ড, ডায়মন্ড রোড, ব্রিজঘাট, চরলক্ষ্য, চরপাথরঘাটা, কর্ণফুলী থানা, রিতা আলী হোসেন মার্কেট, সৈন্যারটেক, খুইদ্দ্যারটেক, মইজ্যারটেক, টোলব্রিজ, সিডিএ আবাসিক, এস আলম গ্রুপ ও আশপাশের এলাকাসমূহ।

হাটহাজারী কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দীঘির পাড়, চৌধুরী হাট, স্টেশন রোড, পশ্চিম ছড়ারকুল, সন্দ্বীপ কলোনি, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালীয়ারহাট, সেকান্দার হাট ও আশেপাশের এলাকাসমূহ।

শনিবার, ১৭ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারীর আওতাধীন হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ফটিকা, কামাল পাড়া, আলীপুর, দেওয়ান নগর, হাটহাজারী বাজার, কাচারী রোড, মীরের হাট, মীরের খীল, আলমপুর, চারিযা, বারই পাড়া, বাস স্টেশন, ১ নম্বর বিবি গেইট, ২ নম্বর বিবি গেইট, জোবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেপুর, মদন হাট, ও আশপাশ এলাকা সমূহ।

রামপুর কেন্দ্রের আওতাধীন যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

মঙ্গলবার, ২০ অক্টোবর — সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন ফিডার নং-এইচ ০৩ ও ১০ (আংশিক) এর আওতায় হালিশহর বাস স্ট্যান্ড, চুনা ফ্যাক্টরি, হালিশহর থানা ও আশপাশ এলাকা।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm