s alam cement
আক্রান্ত
৩২০৭৭
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

শনিবার ১০ ঘন্টা বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায় (সময়সহ)

0

চট্টগ্রাম নগরীর বাকলিয়া, বায়েজিদ, আগ্রাবাদ, খুলশী, ষোলশহর, রামপুর, পাহাড়তলী, হালিশহরসহ বেশ কিছু এলাকায় শনিবার (৫ ডিসেম্বর) প্রায় পুরো দিনই বিদ্যুৎ থাকবে না। এসব এলাকার বেশিরভাগই টানা ১০ ঘন্টা বিদ্যুৎহীন থাকবে।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়।

বাকলিয়া-চকবাজার

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—বাকলিয়া
১১ কেভি ফিডার নং-এইচ/০১, এইচ/০৯ (ওয়াসা), এইচ/১০-এর অধীন চকবাজার, শাহ আলী লেইন, ধনিয়ার পুল, চানমিয়া মুন্সি লেন, আবদুল লতিফ বাই লেন, ডিসি রোড, ঘাসিয়াপাড়া (আংশিক), রসুলবাগ, বলাকা আবাসিক এলাকা, তাহের কলোনী, বড় মিয়া মসজিদ, সৈয়দ শাহ রোড, কেবি আমান আলী রোড (আংশিক), ফুলকলি কারখানা, শাহ আমানত হাউজিং সোসাইটি, রাহাত্তারপোল, কেবি আমান আলী রোড (আংশিক), এক কিলোমিটার, ইয়াছিন হাজীর বাড়ি, বহদ্দার বাড়ি, বাড়ইপাড়া, বহদ্দারহাট (আংশিক), ওয়াসার পাম্প সহ বর্ণিত ফিডারসমূহের আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

Din Mohammed Convention Hall

আগ্রাবাদ

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—আগ্রাবাদ
আগ্রাবাদ ১১ কেভি ফিডার নং এইচ/০২ (আংশিক), এইচ/১৫(আংশিক) এবং এইচ-১৪ এর আওতাধীন বারিক বিল্ডিং মোড় থেকে কমার্স কলেজ রোডের মোড় পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব পাশ), বাংলাদেশ বেতার (রেডিও স্টেশন), বিদ্যুৎ ভবন ও আশেপাশের এলাকা। মিস্ত্রি পাড়া মুখ থেকে দেওয়ানহাট, মনসুরাবাদ, মেমগলি, মনসুরাবাদ, সিএসডি গোডাউনসহ আশেপাশের এলাকা।

খুলশী-আকবরশাহ

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—খুলশী
খুলশী-পাহাড়তলী সার্কিট-১ ও ২, ইস্পাহানী, বিএসআরএম, ১১ কেভি ফিডার-১০, ১১, ১৩ এবং ১৪ ইম্পেরিয়েল হাসপাতাল, মনসুরাবাদ পাসপোর্ট অফিস, পুলিশ লাইন, আবদুল হাকিম মিয়া রোড, পিডিবি কলোনী, নজীর আহমদ রোড, ঈদগা, ঝরনা পাড়া, বারকোয়ার্টার, ফারহান আবুল ওয়ার্কসপ, স্টোর, ফরেস্ট অফিস, পাঞ্জাবী লাইন, আকবরশাহ, বিশ্ব কলোনী, ইম্পেরিয়েল হাসপাতাল ও আশেপাশের এলাকা।

ষোলশহর-বায়েজিদ

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—ষোলশহর
৩৩/১১ কেভি ষোলশহর-হাটহাজারী সার্কিট-১, ২ এবং ১১ কেভি অক্সিজেন সুইচিং উপকেন্দ্রের আওতাধীন সকল এলাকা (আংশিক)। এলাকাসমূহ— বায়েজিদ শিল্প এলাকা, শেরশাহ, বিসিক বায়েজিদ, হামজারবাগ, বিবিরহাট, বটতল, ভুলিয়াপাড়া, মোহাম্মদনগর, ওয়াজেদিয়া, কুলগাঁও, বালুছড়া, আরেফিন নগর, পাঠানপাড়া, শহীদনগর ও পার্শ্ববর্তী এলাকা এবং সংলগ্ন এলাকাসমূহ (আংশিক)।

রামপুর

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—রামপুর
রামপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং-৪, (জাম্বার কেটে কাজ করা হবে) একটি ট্রান্সফরমার ঈদগাঁ এবং সংলগ্ন এলাকাসমূহ (আংশিক)।

পাহাড়তলী

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী
পাহাড়তলী-খুলশী-১০ ও এইচ-১৩-এর অধীন মনছুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনি, রঙ্গীপাড়া, মোল্লাপাড়া, মাদাজ্যাপাড়া, রূপসা বেকারী, নজির আহমদ অভি চৌধুরী রোড, পাসপোর্ট অফিস, আবদুল হাকিম মিয়া রোড, মমতা ক্লিনিক, মনছুরাবাদ পুলিশ লাইন ও তৎসংলগ্ন এলাকা।

হালিশহর

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হালিশহর
হালিশহর ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি রুবি সিমেন্ট ফিডার।

হাটহাজারী

শনিবার, ৫ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে দুপুর ৩টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—হাটহাজারী
বিক্রয় ও বিতরণ বিভাগ—হাটহাজারী ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্র, ফতেয়াবাদ ১১ কেভি-এফ/০১, এফ/০২, এফ/০৩, এফ/০৪, এফ/০৫ এবং এফ/০৬ এর অধীন হাটহাজারী গ্রিড উপকেন্দ্রের টি-১ বাসের ৩৩ কেভি ইনকামিং প্রান্তে আরইবি কর্তৃক নির্মিত ব্রেকারে ৩৩ কেভি বাস থেকে পাওয়ার গ্রহণের উন্নয়ন কাজের জন্য ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং-এফ/০১, এফ/০২, এফ/০৩, এফ/০৪, এফ/০৫ এবং এফ/০৬ এর অধীন শিকারপুর, বটতলী, যুগীর হাট, চৌধুরীর হাট, আমান বাজার, বাদামতল, শিকারপুল, খিল্লা পাড়া, খন্দকিয়া, সেকেন্দার কলোনী, বড দিঘীর পাড়, ধোপার দিঘী, ছড়ারকুল, সন্দ্বীপ কলোনী ও আশেপাশের এলাকা।

পাহাড়তলী

রোববার, ৬ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—পাহাড়তলী
পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের পাহাড়তলী-খুলশী এইচ/১০ (আংশিক) সিগন্যাল কলোনি, পাহাড়তলী রেল গেইট ও আশেপাশের এলাকা।

রামপুর

সোমবার, ৭ ডিসেম্বর ২০২০ — সকাল ৭টা থেকে বিকেল ৪টা
বিক্রয় ও বিতরণ বিভাগ—রামপুর
আগ্রাবাদ-রামপুর ৩৩ কেডি, রামপুর ১১ কেভি এইচ-০৩ (আংশিক), এইচ-১০ (আংশিক), এইচ-০৬ এবং এইচ-০৮ এর অধীন বি-ব্লক, বিজিবি মাঠ, চুনা ফ্যাক্টরি গাউসিয়া, হালিশহর বাস স্ট্যান্ড, হালিশহর থানা ও আশেপাশের এলাকা।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm