শনিবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব গুরুত্বপূর্ণ এলাকায় (সময়সহ)

0

চট্টগ্রাম নগরীর গুরুত্বপূর্ণ ও জনবহুল বেশ কিছু এলাকায় শনিবার (৪ সেপ্টেম্বর) বেশ অনেকটা সময়জুড়ে বিদ্যুৎ থাকবে না। এর মধ্যে বেশিরভাগ এলাকায় সকাল ৭টা থেকে বেলা ২টা পর্যন্ত, আবার কিছু এলাকায় সন্ধ্যা ৬টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না।

উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ১২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ আগ্রাবাদ
এর আওতাধীন ১১ কেভি ফিডার নম্বর এইচ-০২ ও ১৫ (আংশিক) এর আওতায় বারিক বিল্ডিং মোড় থেকে বিদ্যুৎ ভবন পর্যন্ত (শেখ মুজিব রোডের পূর্ব ও পশ্চিম পাশ), বিনাগ লেইনম আর্মি এম্বারকেশন, বন্দর পোস্ট অফিস, রশিদ বিল্ডিং ১/২ গলি, লোকনাথ ধাম লেইন, শীল কলোনি, বাংলাবাজার থেকে আনু মাঝির ঘাট পর্যন্ত ও আশপাশের এলাকা।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ১টা

Yakub Group

বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম
এর আওতাধীন ১১ কেভি এইচ-১৩ ফিডারের (আংশিক) এর আওতায় মোমিন রোড, জেএম সেন হল, রহমতগঞ্জ, ফুলকলি টাওয়ার ও তৎসংলগ্ন এলাকা।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ১টা

বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম
এর আওতাধীন ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ৩৩ কেভি বাকলিয়া-স্টেডিয়াম সার্কিট ও বাকলিয়া দপ্তরের ১১ কেভি ওয়াসা ফিডারের আওতায় রসুলবাগ, খালপাড়, ডিসি রোড (আংশিক) ফুলতলা, বিএস কলেজ, কেবি আমান আলী রোড (আংশিক), ধনিয়ারপুল, চান মিয়া মুন্সি লেন ও আশপাশের তৎসংলগ্ন এলাকাসমূহ এবং স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি এইচ-১৩ লাভ লেন, ডিসি হিল, চেরাগী পাহাড়, আজাদী গলি, সিঙ্গার গলি, কথাকলি গলি, রহমতগঞ্জ, মিডটাউন হাউজিং সোসাইটি, এস আলম গলি, ফুলকলি, কুসুমকুমারী স্কুল, শিশুবাগ স্কুল এবং আশপাশের তৎসংলগ্ন এলাকাসমূহ।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ ষোলশহর
৩৩/১১ কেভি, অক্সিজেন ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও অনন্যা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতায় ফিডার ষোল-৩, ৪, ৭ ও অক্সি-১২, ১৪ এবং অনন্যা-১ এর আওতায় বায়েজিদ শিল্প এলাকা, কেডিএস গার্মেন্টস, ক্লিপটন গার্মেন্টস, রেনেস্কো গার্মেন্টস, এম কে স্টিল, নাঈম গার্মেন্টস, হাই ফ্যাশন, কেডিএস টেক্সটাইল, কর্ণফুলী, খন্দকিয়া বাজার, খন্দকিয়া টেম্পো স্ট্যান্ড, মাজার গেইট, ভুলিয়া পাড়া, বাথুয়া, গাউছিয়া আবাসিক এলাকা, গ্রিন ভিউ আবাসিক এলাকা, হামজার খা লেইন, পশ্চিম শহীদ নগর, উত্তর গেইট, দেলোয়ার কোম্পানির বাড়ি, ফকির টিলা, মির্দা পাড়া, মুরাদনগর, হক ফুড গলি, জাঙ্গাল পাড়া, ভান্ডারী গলি, বড় বাড়ি গলি, রায়হান এশিয়া ফ্যান ফ্যাক্টরি, অক্সিজেন উপকেন্দ্র থেকে রাজা মিয়া মার্কেট, পাহাড়িকা আবাসিক এলাকা, ভেড়া ফকির, সমবায় আবাসিক, সাংবাদিক সোসাইটি, মোহাম্মদনগর, শান্তিনগর, শেরশাহ কলোনি, তারা গেইট, আর্মড পুলিশ ব্যাটেলিয়ন, পদ্মা প্লাস্টিক, চক্রেশো কানন, সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান, অক্সিজেন আবাসিক এলাকা, শহীদনগর, হাজী পাড়া, জাঙ্গাল পাড়া, কামরাবাদ, আতুরার ডিপো, সাত্তার বক্সু নগর, রূপনগর আবাসিক এলাকা, আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজ, জাহানপুর, সমাদার পাড়া, বনানী আবাসিক এলাকা ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ নিউমুরিং
৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি নিউমুরিং-৩ এবং ৫ এর আওতায় বন্দরটিলা মেইন রোড, আশার বাপের গলি, কমিশনার গলি, ব্যাংক কলোনি, কলসী দীঘি রোড, কালু বলির বাড়ি, তিন রাস্তা মোড়, সাইক্লোন সেন্টার, ধুমপাড়া এবং এর গলি-উপগলিসমূহ।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ নিউমুরিং
৩৩/১১ কেভি আগ্রাবাদ-সার্কিট-১ ও নিউমুরিং-১১ কেভি ফিডার নম্বর-৩ এবং ৫-এর আওতায় সিইপিজেড মোড় থেকে বন্দরটিলা বাজারের আগ পর্যন্ত রাস্তার পূর্ব পাশ।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৭টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুর
এর আওতাধীন এইচ-২ ও ৯ (আংশিক) এর আওতায় গোডাউন বাজার, আর্টিলারি রোড (বিজিবি) ও আশপাশের এলাকা।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৮টা থেকে দুপুর ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ বাড়বকুণ্ড
এর আওতাধীন বার আউলিয়া-বাড়বকুণ্ড ৩৩ কেভি সার্কিট-২ এর আওতায় বাড়বকুণ্ড উপকেন্দ্রের সকল গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ ৩৩ কেভি সার্কিট-১ এর মাধ্যমে চালু থাকবে এবং কেমিক্যাল ৩৩ কেভি ফিডারের আওতায় পিএইচপি স্টিল কমপ্লেক্স এবং রয়েল সিমেন্ট লিমিটেডের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা

বিতরণ বিভাগ পটিয়া
শাহমীরপুর ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি এহসান স্টিল ফিডার।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৮টা থেকে বিকেল ৫টা

বিতরণ বিভাগ খাগড়াছড়ি
এর আওতাধীন হাটহাজারী-নাজিরহাট ৩৩ কেভি লাইন। বি.দ্র.: গ্রাহক পর্যায়ে লাইন চালু থাকবে।

শনিবার, ৪ সেপ্টেম্বর — সকাল ৬টা থেকে দুপুর ১২টা

বিতরণ বিভাগ রাঙ্গামাটি
এর আওতাধীন ভেদভেদী ৩৩/১১ উপকেন্দ্রের ১১ কেভি বেতার, কলেজ ও রাজবাড়ি ফিডারের আওতায় রাঙ্গামাটি সেনানিবাস, রাঙ্গামাটি সদর হাসপাতাল, কল্যাণপুর, উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজ, ডিসি অফিস, হ্যাপির মোড়, ভেদভেদী বাজার এলাকা, টিটিসি, ম্যাজিস্ট্রেট কলোনি, বনবিহার এলাকা, রাজবাড়ি এলাকা, ভালেদী, কালিন্দীপুর, জনস্বাস্থ্য প্রকৌশল এলাকা, ডিসি অফিস এলাকা, চম্পক নগর এলাকা, কাটাছড়ি, হ্যাপি আইল্যান্ড, দিঘলীবাগ, দিঘলছড়ি, মোষ মারা, রিতা সিও অফিস এলাকা, আমানত বাগ, কলেজ গেইট, মন্ত্রী পাড়া, দক্ষিণ কালিন্দীপুর, দেবাশীষ নগর, রায় বাহাদুর সড়ক, হাসপাতাল এলাকা, হ্যাচারী এলাকা, সুখী নীলগঞ্জ, রাজমনি পাড়া, মুসলিম পাড়া, বাংলাদেশ টেলিভিশন, পাসপোর্ট অফিস, বাংলাদেশ বেতার, আলুটিলা ইত্যাদি এলাকাসহ বেতার, রাজবাড়ি ও কলেজ ফিডারের মাধ্যমে বিদ্যুতায়িত সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm