শনিবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে (সময়সহ)

বাকলিয়ায় চলবে লোডশেডিং

0

শনিবার (১১ জানুয়ারি) ও রোববার (১২ জানুয়ারি) সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া, হালিশহর, ষোলশহর, নাসিরাবাদ, খুলশী এবং হাটহাজারী ও পটিয়ার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিং চলবে। জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে জানানো হয়েছে।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৮টা থেকে বিকেল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, বাকলিয়ার আওতাধীন ১১ কেভি ফিডার নং-০৪, ০৫, ০৬ ও ০৮ এর আওতায় কালামিয়া বাজার, মিয়াখান নগর, বদিয়ারটেক, ওসি মিয়া রোড, জামাই বাজার, ইছাকের পোল, চেয়ারম্যান ঘাটা, দোতলা মসজিদ, তুলাতলী, রাজাখালী, নতুন ব্রিজ, দেওয়ানবাজার, বউবাজার, ডিসি রোড, মাস্টারপোল, মিয়াখান সওদাগর রোড, আফগান মসজিদ, মিয়ার বাপের মসজিদ, মৌসুমী আবাসিক এলাকা, শিশু কবরস্থান, মদিনা মসজিদ রোড, শান্তিনগর, বগারবিল, ময়দার মিল মোড়, হাফেজিয়া লেইন, ইসমাইল ফয়েজ রোড, আমিন হাজী রোড, চাক্তাই, সৈয়দ শাহ রোড, তক্তারপোলসহ বর্ণিত ফিডারসমূহের আওতাধীন সকল এলাকায় লোডশেডিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ করা হবে।

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৬টা থেকে দুপুর ১২টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর আওতাধীন ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সার্কিট-১/২, পাওয়ার ট্রান্সফরমার-১/২ এর আওতায় ১১ কেভি জে/০১, জে/০২, জে/০৪, জে/১২, জে/১৫, জে/১৬, জে/১৭, জে/১৮, জে/১৯ ফিডারসমূহের আওতাধীন নাসিরাবাদ হাউজিং সোসাইটি, নাসিরাবাদ হিলভিউ আবাসিক এলাকা, মিমি সুপার মার্কেট, আফমী প্লাজ, সানন্দা আবাসিক এলাকা, মসজিদ গলি, ওআর নিজাম রোড আবাসিক এলাকা, কসমোপলিটন আবাসিক এলাকা, মেয়র গলি, রহমান নগর, হিলভিউ আবাসিক এলাকা, কুঞ্জছায়া আবাসিক এলাকা, বায়েজিদ, শেরশাহ, টেক্সটাইল, চন্দ্র নগর, চৌধুরী নগর, শ্যামলছায়া, মোজাফফর নগর, বাংলা বাজার ঢেবার পাড় ও তৎসংলগ্ন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৭টা থেকে বিকেল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর আওতাধীন ৩৩ কেভি খুলশী-জালালাবাদ সা্কিট-২ এর আওতায় ৩৩ কেভি সালেহ স্টীল, বায়েজিদ স্টীল (সিএসএস) এক্সপ্রেস ফিডার সমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
১১ কেভি জে/০৩, জে/০৭, জে/১০, জে/১৪ এক্সপ্রেস ফিডারসমূহের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে এবং সকাল ১০ টা থেকে অন্যান্য সকল ১১ কেভি ফিডারসমূহে পর্যায়ক্রমে শেডিং থাকবে।

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, হালিশহরের আওতাধীন পতেঙ্গা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১কেভি ফিডার নং ২-এর আওতার বিমানবাহিনী, দক্ষিণ পতেঙ্গা, পূর্ব পতেঙ্গা, উত্তর পতেঙ্গা এলাকার নিজাম মার্কেট, চড়িহালদা, কন্ট্রোল মোড়, চৌধুরী পাড়া, নাজির পাড়া, ডেইল পাড়া ও হাদি পাড়া এলাকার গলি ও উপ-গলিসমূহ এবং সরকারি-আধাসরকারি প্রতিষ্ঠানসহ সকল আবাসিক, বাণিজ্যিক, ক্ষুদ্রশিল্প ও মধ্যমচাপ শিল্প গ্রাহকসমূহের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৮টা থেকে বিকেল ৩টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, ষোলশহরের আওতাধীন অক্সিজেন ১১ কেভি সুইচিং উপকেন্দ্র ও যোলশহর ৩৩ কেভি উপকেন্দ্রে অক্সি- ০১ ও ০৫ নং ফিডারের আওতায় বার্মা কলোনী, আরেফিন নগর, আলী নগর, বসতি নগর, ছিন্নমূল, জঙ্গল সলিমপুর, বাংলা বাজার, বায়েজিদ আবাসিক এলাকা, ড্রিমল্যান্ড আবাসিক এলাকা, বিসিক শিল্প এলাকা, বায়েজিদ বোস্তামী মাজার, বায়েজিদ শিল্প এলাকা, চা বোর্ড ও আশেপাশের এলাকাসমূহ।

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিক্রয় ও বিতরণ বিভাগ, হাটহাজারীর আওতাধীন ফতেয়াবাদ ১১ কেভি ফিডার নং- এফ/০১, ০২, ০৩, ০৪, ০৫ এবং ০৬ এর আওতায় শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দীঘির পাড়, চৌধুরীহাট, স্টেশনরোড, ছড়ারকূল, সন্দ্বীপ কলোনি, ফতেয়াবাদ, খন্দকীয়া, লালীয়ারহাট, সেকান্দার কলোনী, নন্দীরহাট, বাদাম তল, মাহমুদাবাদ ও আশেপাশের এলাকাসমূহ।

শনিবার (১১ জানুয়ারি ২০২০)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিতরণ বিভাগ, পটিয়ার আওতাধীন শিকলবাহা-সিইউএফএল ৩৩ কেভি লাইন ।

রোববার (১২ জানুয়ারি ২০২০)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা

বিতরণ বিভাগ, পটিয়ার আওতাধীন শিকলবাহা-ওয়াটার ইনটেক ৩৩ কেভি লাইন ।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন