s alam cement
আক্রান্ত
৫৫৪৬৬
সুস্থ
৪৭৪৩৮
মৃত্যু
৬৫০

লোহাগাড়ায় ৬০ লাখ টাকার ইয়াবা নিয়ে নারীসহ গ্রেপ্তার ৪

চুনতির ফরেস্ট অফিসের সামনে তল্লাশি

0

চুনতির ফরেস্ট অফিসের সামনে বাস, পিকআপ ভ্যান ও মাইক্রোবাসে অভিযান চালিয়ে ৬০ লাখ টাকার ইয়াবার চালানসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে লোহাগাড়া থানা পুলিশ। কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবার চালান আসার গোপন খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার চুনতি এলাকায় অবস্থান নেয় পুলিশ। দুদিনের বিশেষ অভিযানে বিভিন্ন গাড়ি তল্লাশি করলে একটি বাস, পিকআপ ভ্যান ও মাইক্রোবাস থেকে উদ্ধার করা ২০ হাজার পিস ইয়াবা। নারীসহ ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করে গাড়ি দুটি জব্দ করেছে পুলিশ।
২৮ ও ২৯ সেপ্টেম্বর (সোমবার ও মঙ্গলবার) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি ফরেস্ট অফিসের সামনে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল কক্সবাজারের উখিয়ার দুছড়ী গ্রামের সুরত আলীর ছেলে মোহাম্মদ ইউনুস (২১) ও টাইপালং এলাকার মৃত কালু মিয়ার ছেলে মোহাম্মদ শাহজাহান (৩০), টেকনাফ থানার মাঠ পাড়া এলাকার জহির উদ্দিনের স্ত্রী আরেফা বেগম (৫০) এবং ময়মনসিংহ গফরগাঁও থানার দাগোয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোহাম্মদ ফহাদ আলী (৩৪)।

লোহাগাড়া থানার ওসি রাশেদুল ইসলাম (তদন্ত) জানান, সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে গোপন খবর পেলে এসআই গোলাম কিবরিয়া ও এসআই পার্থ সারথীর নেতৃত্বে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসে তল্লাশি করে ইউনুস ও শাহজাহানের কাছ থেকে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই দিনে চট্টগ্রামমুখী একটি বাসে তল্লাশি চালিয়ে আরেফা বেগম নামে এক নারীর কাছ থেকেও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামমুখী একটি পিকআপে তল্লাশি চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ ফহাদ আলীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৬০ লাখ টাকা।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকির হোসাইন মাহমুদ বলেন, ‘আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে। ফহাদ আলীকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হবে ও অন্যদেরকে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করেছি। ’

এসএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm