s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

লোহাগাড়ার ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন যারা

0

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছয় ইউনিয়নের মধ্যে ৩টিতে নতুন মুখ খোঁজে নিয়েছে আওয়ামী লীগ। অন্য ৩ ইউনিয়নে ভরসা রাখা হয়েছে পুরাতন ৩ জনকেই।

২৩ নভেম্বর (মঙ্গলবার) রাতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শেষে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে দেখা যায়, বড়হাতিয়া ইউনিয়নে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, চুনতি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জয়নুল আবেদিন জনু, চরম্বা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান, কলাউজান ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, পুটিবিলা ইউনিয়নে জাহাঙ্গীর হোসেন মানিক ও পদুয়া ইউনিয়নে মো. হারুন রশীদকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মনোনীত করা হয়েছে।

তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর। মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm