লোহাগাড়ায় কমিউনিটি পুলিশিং ডে র‌্যালি ও আলোচনা সভা

0

পুলিশের সঙ্গে কাজ করি-মাদক, জঙ্গি, সন্ত্রাস মুক্ত দেশ গড়ি— এ প্রতিপাদ্যকে সামনে রেখে, লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র্যা লি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় লোহাগাড়া থানার সামনে থেকে র‌্যালি শুরু হয়ে মোস্তাফিজুর রহমান কলেজ হয়ে থানা কম্পাউন্ডে শেষ হয়। এ উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বটতলী শহর পরিচালনা কমিটির সদস্য সচিব মিয়া মোহাম্মদ শাহজাহানের সঞ্চালনায় ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী অফিসার তৌসিফ আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউ পি চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, সাধারণ সম্পাদক ও শহর পরিচালনা কমিটির আহ্বায়ক সালাউদ্দিন হিরু, মোস্তাফিজুর রহমান কলেজর অধ্যক্ষ একে এম ফজলুল হক,ওসি তদন্ত জহিরুল ইসলাম, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান দুলাল।

উপস্থিত ছিলেন বড়হাতিয়া ইউ,পি চেয়ারম্যান মো. জুনাইদ চৌধুরী,কলাউজান ইউ,পি চেয়ারম্যান এম,এ ওয়াহেদ,পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইউনুচ ,আমিরাবাদ ইউ,পি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোহাম্মদ ইউনুচ, মুক্তিযোদ্ধা, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ব্যক্তি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন