লোক জড়ো করে হাত ধোয়ার সামগ্রী দিলেন মেয়র নাছির

0

বিপুলসংখ্যক লোকের সমাবেশ ঘটিয়ে চট্টগ্রাম নগরীর চকবাজারের গুলজার মোড়ে হাত ধোয়ার সামগ্রী বিতরণ করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। যে সময়টাতে চট্টগ্রামসহ সারাদেশে জনসমাগম নিষিদ্ধ করে প্রাণঘাতি করেনাভাইরাসের প্রকোপ ঠেকাতে সবাই ব্যস্ত, ঠিক সেই সময়টাতে এমন কাণ্ডে বিস্মিত হয়েছেন অনেকেই। মাত্র তিন দিন আগে, গত বুধবার করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীনকে সভাপতি করে ১০ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) জাতীয় পার্টির নগর সভাপতি সোলায়মান আলম শেঠের আয়োজন ছিল নগরবাসীর মধ্যে ১০ হাজার সাবান, হ্যাক্সিসল, হ্যান্ডওয়াশ বিতরণ করা। এতে অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী এবং সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ অন্যান্য নেতারা।

চকবাজারের গুলজার মোড়ে হাত ধোয়ার সামগ্রী বিতরণ
চকবাজারের গুলজার মোড়ে হাত ধোয়ার সামগ্রী বিতরণ

সোলায়মান আলম শেঠ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, নগরবাসীর মধ্যে সচেতনতা তৈরি এবং সাধারণ মানুষের পাশে থাকার লক্ষে আমরা ১০ হাজার সাবান, হ্যান্ড ওয়াশ, স্যানিটাইজার বিতরণ করেছি। আমাদের সাথে মেয়র সাহেবকে পেয়ে আমরা আনন্দিত। আন্দরকিল্লা, চকবাজার গুলজার মোড়, ওয়াসা, জিইসি, অক্সিজেনসহ বিভিন্ন মোড়ে আমরা এসব সামগ্রী বিতরণ করেছি।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই সমাবেশের ছবি প্রকাশ হলে অনেকেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান।

শহীদুল ইসলাম নামে একজন লিখেছেন, ‘যারা বিতরণ করছে, তাদের কি ন্যূনতম জ্ঞান নেই যে এখন এত মানুষ জড়ো করে এগুলো বিতরণ করার সময় নয়? পারলে বাড়ি বাড়ি গিয়ে দিয়ে আসতে পারতো। এর মাধ্যমে এই ভাইরাস আরো ছড়িয়ে পড়বে।’

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন