লাশ এলেই জানাযার সিদ্ধান্ত, বাদলের মরদেহ আসছে শুক্রবার

0

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের মরদেহ দেশে আসছে শুক্রবার (৮ নভেম্বর)। বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন।

তিনি সাংসদের ছোট ভাই মনির উদ্দিন আহমদ খানের বরাত দিয়ে বলেন, মরদেহ দেশে নিয়ে আসার প্রস্তুতি নিয়েছে পরিবার।

আছিয়া খাতুন বলেন, আমি মরহুমের স্ত্রীর সাথে ফোনে কথা বলেছি। মৃত্যুর খবর শোনার পর সাংসদের মেয়ে ও মেয়ের জামাই ভারতের বেঙ্গালুরুতে গেছেন। শুক্রবার সকালে আবারও যোগাযোগ করব।

সাংসদ বাদলের গ্রামের বাড়ি সারোয়াতলীর খান মহলে চলছে বাদলকে শ্রদ্ধার সাথে বিদায় জানানোর প্রস্তুতি। অন্দরে কান্নায় ভেঙে পড়েছেন তাঁর ভাই-বোন ও স্বজনরা। ৫ ভাই ও ৩ বোনের মধ্যে বাদল তৃতীয়।

বাদলের ছোট ভাই মনির উদ্দীন আহমদ খান বলেন, বাংলাদেশ-ভারত-পাকিস্তান পিপলস ত্রিদেশীয় কমিটির সেক্রেটারি জেনারেল হিসেবে কমিটির সভায় যোগ দিতে তিনি (বাদল) গত ১৮ অক্টোবর কলকাতা যান। ২৫ অক্টোবর বেঙ্গালুরু নারায়ণা হৃদয়ালয়ে চেকআপ করাতে যান। সেখানে তাঁর এনজিওগ্রাম করা হয়। পরে তিনি দ্বিতীয়বারের মতো ব্রেন স্ট্রোক করেন এবং তাঁর নিউমোনিয়া ধরা পড়ে। তখনই তাকে আইসিইউতে রাখা হয়।

এরমধ্যে বাড়ির পাশে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার পাশেই বাদলকে দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, মরদেহ দেশে পৌঁছলেই জানাযার সময় নির্ধারণ করা হবে।

ভারতের বেঙ্গালুরুতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৭ নভেম্বর) ইন্তেকাল করেন সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল।

এ এস/সিআর

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন