লামা পৌরসভায় ১৭ কোটি ১৭ লাখ টাকার বাজেট ঘোষণা

লামা পৌরসভার ২০১৯-২০ অর্থ বছরে ১৭ কোটি ১৬ লাখ ৯৯ হাজার ৯৫৭ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বেলা ১১টায় লামা পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম।

২০১৯-২০ অর্থবছরের ঘোষিত বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে এক কোটি ৫৪ লাখ ২০ হাজার ৬৬ টাকা। আর ব্যয় ধরা হয়েছে এক কোটি ৫১ লাখ টাকা। উল্লেখযোগ্য ব্যয়ে রয়েছে, সাধারণ সংস্থাপণ শাখায় এক কোটি ১৩ লাশ ৫০ হাজার টাকা, স্বাস্থ্য ও পয়ঃপ্রণালী খাতে নয় লাখ ৪০ হাজার টাকা, পানি সরবরাহ খাতে ১৩ লাশ ৭০ হাজার ১৮০ টাকা, সামাজিক ধর্মীয় অনুদান দুই লাখ ৩০ হাজার টাকা ও জরুরি ত্রাণ খাতে এক লাখ টাকা। এছাড়া উন্নয়ন খাতে মোট ব্যয় ধরা হয়েছে ১৫ কোটি ৫২ লাখ টাকা।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি। বিশেষ অতিথি ছিলেন, লামা পৌরসভার সাবেক মেয়র তাজুল ইসলাম, প্যানেল মেয়র মো. হোসেন বাদশা, লামা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএম ইমতিয়াজ, কাউন্সিলর মো. রফিক, মো. সাইফুদ্দিন, জাহানারা বেগম, জোৎস্না বেগম, সাকেরা বেগম।

এছাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, সাংবাদিক, মসজিদের ঈমাম, সুশীল সমাজের প্রতিনিধি ও পৌর নাগরিকগণ উপস্থিত ছিলেন।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!