লামায় বন্যা ক্ষতিগ্রস্তদের প্রশাসনের ত্রাণ

0

লামায় বন্যা ও পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত ৩ হাজার ৬শ পরিবারের মাঝে প্রত্যেককে ১৫ কেজি করে ত্রাণের চাল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। উপজেলা পরিষদ উদ্যোগে মঙ্গলবার (১৬ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্বরে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ দূর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের জিআর খাত থেকে আপদকালীন সময়ের জন্য প্রাপ্ত ৫৫ মেট্রিকটন খাদ্য থেকে এ সহায়তা দেয়া হয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান জানান, ‘লামা পৌরসভার ক্ষতিগ্রস্ত ১৭শ পরিবারের মধ্যে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সাতশো পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। এছাড়া সাত ইউনিয়নে ক্ষতির শিকার এমন আরো এক হাজার নয়শ পরিবারকে ১৫ কেজি করে চাল দেয়া হবে।’

এ চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল। এ সময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রাণী দাশ, লামা সদর ইউনিয়নের চেয়ারম্যান মিন্টু কুমার সেন, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ হোসেন বাদশা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান ভুইয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মজনুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ।


এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm