আক্রান্ত
২৫৮৮
সুস্থ
২১৭
মৃত্যু
৭৪

লামায় পুলিশ কনস্টেবল করোনায় আক্রান্ত

0

বান্দরবানের লামায় এক পুলিশ কনস্টেবলের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৭ জনে।

বৃহস্পতিবার (২১ মে) বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক মোহাম্মদ রোবীন।

তিনি বলেন, জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথা হলে গত ১৬ মে লামা থানার ওই পুলিশ কনস্টেবলের কাছ থেকে নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। বুধবার রাতে সরওয়ার আলমের নমুনা পরীক্ষার প্রতিবেদনে করোনা পজিটিভ আসে। ১৪ দিন পর পরীক্ষার জন্য আবারও তার নমুনা সংগ্রহ করা হবে।

এর আগে কোন ধরনের উপসর্গ ছাড়াই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও আয়ার করোনা নমুনা পরীক্ষায় পজিটিভ আসে। বর্তমানে তারা সুস্থ ও হোম কোয়ারেন্টাইনে আছেন। এর পরে সরই ইউনিয়নের বাইঘ্যার দোকান কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডার আবুল বশরও করোনায় আক্রান্ত হন। এছাডা লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ায় আক্রান্ত রাশেদা বেগম ২৩ দিন আইসোলেশনে থাকার পর করোনামুক্ত হয়ে বাড়ি ফিরে গেছেন এবং ফাঁসিয়াখালী ইউনিয়নের গয়ালমারা এলাকায় আক্রান্ত দুই জনের দ্বিতীয় নমুনা পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে বলে জানান স্বাস্থ্য পরিদর্শক মো. নাজিম উদ্দিন।

এ বিষযে লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-এ- জান্নাত রুমি বলেন, প্রাণঘাতী করোনা সংক্রমণ এড়াতে আক্রান্ত পুলিশ সদস্যকে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm