s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

লামায় ট্রিপল মার্ডারের ঘটনায় একজন গ্রেপ্তার

0

বান্দরবানের লামা উপজেলায় ট্রিপল মার্ডার ঘটনায় উত্তম কুমার বড়ুয়া (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ মে) রাতে তাকে আটক করে পুলিশ। সে একই উপজেলার চম্পাতলী এলাকার প্রমোদ বড়ুয়ার ছেলে। বুধবার (২৬ মে) সকালে বান্দরবান জেলা কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, ট্রিপল মার্ডার ঘটনায় জড়িত থাকার সন্দেহে উত্তম কুমার বড়ুয়াকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যাকাণ্ডে জড়িত থাকার অনেক তথ্য পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও অনেক কিছু প্রমাণ পাওয়া গেছে। তাই তাকে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি চলছে।

বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (লামা সার্কেল) রেজুয়ানুল ইসলাম বলেন, ট্রিপল মার্ডার ঘটনায় উত্তম কুমার বড়ুয়া নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে হত্যাকাণ্ডের অনেক তথ্য পাওয়া গেছে। তদন্তের স্বার্থে এখন সব বলা যাচ্ছে না।

এ ঘটনায় গত শনিবার (২২) দুপুরে নিহত মাজেদা বেগমের মা লালমতি খাতুন বাদি হয়ে অজ্ঞাতনামা আসামি করে লামা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর পুলিশ, পিবিআই ও বান্দরবান র‌্যাব-১৫ এর সদস্যরা হত্যাকাণ্ডের ক্লু উদ্ঘাটনের চেষ্টা অব্যাহত রাখে।

উল্লেখ্য, শুক্রবার (২১ মে) সন্ধ্যায় লামা পৌরসভার ১নং ওয়ার্ডের চম্পাতলী এলাকার কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের ঘর থেকে মাসহ দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় নিহতের দেবর, বোনসহ ৬ জন সন্দেহভাজনকে জিজ্ঞাসাবাদ করা হলেও তাদের স্বজনদের ​জিম্মায় ছেড়ে দেয়া হয়।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm