আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

লন্ডনের পথে অসুস্থ তামিম ইকবাল

0

দীর্ঘদিন ধরে ভোগা পেটব্যথার সমস্যার জন্য চিকিৎসা নিতে শনিবার (২৫ জুলাই) লন্ডনে গেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক এবং দেশসেরা ওপেনার তামিম ইকবাল খান। সকালে এমিরেটসের ফ্লাইটে লন্ডনের উদ্দেশে রওনা হয়েছেন তামিম।

জানা গেছে, প্রথমে দুবাইয়ে যাত্রাবিরতি দিয়ে পরে লন্ডনে যাবেন নির্ভরযোগ্য এই ওপেনার। লন্ডনে গিয়ে নিজ খরচে দুই সপ্তাহের সেলফ কোয়ারেন্টাইনে থাকতে হবে তামিমকে। এর মধ্যে করোনাভাইরাসের কোনো উপসর্গ না দেখা গেলে ডাক্তারের কাছে যাবেন বাংলাদেশ অধিনায়ক।

উল্লেখ্য, গত এক মাসে তিনবারসহ লকডাউন চলাকালীন বেশ কয়েকবার পেটের তীব্র ব্যথায় ভুগেছেন বাঁহাতি ওপেনার তামিম। তামিম পেটব্যথার সমস্যা নিয়ে দেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরমর্শ নিয়ে গত কয়েক দিনে বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করালেও চিকিৎসকরা তাঁর পেটের ব্যথা ও হজম সমস্যার পেছনের কারণ শনাক্ত করতে পারেননি।

উন্নত চিকিৎসার জন্য লন্ডনের উদ্দেশে রওনা হয়েছেন তামিম ইকবাল। বেশ কিছুদিন ধরেই পেটে ব্যথা অনুভব করছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। দেশে সমস্যা নির্ণয় ব্যর্থ হওয়াতেই তার বিলেত যাত্রা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দরে তামিমকে বিদায় জানান ক্রিকেটারদের মুখপাত্র ওয়াসিম খান।

তামিমের সঙ্গে পরিবারের কেউ যাননি। লন্ডনে তামিমের সঙ্গে দেখা হতে পারে সাকিব আল হাসানের। ক্রিকেট থেকে এক বছরের জন্য নির্বাসিত এ টাইগার অলরাউন্ডার লন্ডন থেকেই শুরু করবেন ফেরার প্রস্তুতি। মধ্য মার্চ থেকে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে আছেন সাকিব কোরবানির ঈদের পরে পাড়ি জমাবেন লন্ডনে। ইংলিশ কন্ডিশনে শুরু করবেন ফেরার প্রস্তুতি।

লন্ডন থেকে তামিম ইকবাল কবে ফিরবেন সেটি নির্ভর করছে তার চিকিৎসা পদ্ধতির ‍উপর।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

দেশের ১৪তম ওয়ানডে অধিনায়ক তামিম

মাশরাফির ভার এবার চট্টগ্রামের তামিমের কাঁধে

সর্বোচ্চ স্কোরের রেকর্ড, সাতহাজার রানের মাইলফলক

দেশসেরা তামিম ফিরলেন দুর্দান্ত প্রতাপে

প্রথম শ্রেণির সর্বোচ্চ রানের রেকর্ড, করলেন ৩৩৪* রান

ক্যারিয়ারের প্রথম ট্রিপল সেঞ্চুরির দেখা পেলেন তামিম ইকবাল

ksrm