আক্রান্ত
৩১৫১
সুস্থ
২২৭
মৃত্যু
৭৬

লংগদুতে যুবলীগ নেতা হত্যার ঘটনায় গ্রেফতার ২

0

খাগড়াছড়ি প্রতিনিধি : লংগদুর মোটরসাইকেল চালক ও যুবলীগ নেতা নুরুল ইসলাম নয়ন হত্যাকাণ্ডের ঘটনায় জুয়েল চাকমাকে গতকাল শুক্রবার চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক রোমেল চাকমাকে দীঘিনালা থেকে গ্রেফতার করা হয়।

জুয়েল চাকমা ও রোমেল চাকমাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভুইয়া।

এদিকে নয়নের মোটরসাইকেল উদ্ধারে মাইনী নদীতে অভিযান শুরু করেছে বাংলাদেশ নৌ-বাহিনী ডুবুরিদল। খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আলী আহমেদ খানের নেতৃত্বে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এই অভিযান শুরু হয়।

মোটরসাইকেল চালক ও যুবলীগ নেতা মো. নুরুল ইসলাম নয়ন হত্যাকাণ্ডের সঙ্গে জুয়েল চাকমা ও রোমেল চাকমাকে আটকের পর তাদের দেয়া তথ্যমতে মোটরসাইকেল উদ্ধারের জন্য মাইনী নদীতে উদ্ধার অভিযানে অংশ নিয়েছে নৌ-বাহিনীর ডুবুরি দল।

প্রসঙ্গত চালক মো. নুরুল ইসলাম নয়নকে মোটরসাইকেলসহ লংগদু উপজেলা থেকে দুইজন আদিবাসী যুবক ভাড়া নিয়ে গিয়ে খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার চার মাইল নামক স্থানে হত্যা করে এবং হত্যার পরে সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm