র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর ঋণের ২ লাখ টাকা নিয়ে গেলো ওরা

হ্যান্ডকাপ পোশাক মাইক্রো সবই আছে

0

চট্টগ্রামের মিরসরাইয়ে মোরশেদ আলম নামে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে মারধর করে দুই লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৩ অক্টোবর) বিকালে জোরারগঞ্জের মধ্যম সোনাপাহাড় আরশীনগর এলাকা থেকে একদল ছিনতাইকারী র‌্যাব পরিচয়ে তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় রাতে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন ওই ব্যবসায়ী।

মো. মোরশেদ আলম বলেন, ‘বুধবার দুপুরে মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংকের বারইয়ারহাট পৌরসভার শাখা থেকে আমি দুই লাখ টাকা (ঋণ) উত্তোলন করি। টাকাগুলো নিয়ে আমি বারইয়ারহাট উত্তরা বাসস্টেশন থেকে মিরসরাই আসার জন্য বাসে উঠি। বাসটি মধ্যম সোনাপাহাড় আরশীনগর এলাকায় আসলে একটি মাইক্রোবাস বাসটিকে গতিরোধ করে। এ সময় পোশাকে ইংরেজিতে র‌্যাব লেখা ২ জন লোক বাসে উঠে আমার নাম জিজ্ঞাসা করে। নাম বলার একপর্যায়ে আমাকে মাদক ব্যবসায়ী অপবাদ দিয়ে হাতে হ্যান্ডকাপ লাগিয়ে বাস থেকে নামিয়ে ফেলে এবং সেখানে আগে থেকে থাকা তাদের মাইক্রোবাসে উঠিয়ে ঢাকার অভিমুখে রওয়ানা দেয়। মাইক্রোবাসের ভেতর তারা আমাকে মারধর করে দুই লাখ টাকা ও দুটি মোবাইল ফোন কেড়ে নেয়। পরে আমাকে হাত-চোখ বেঁধে কুমিল্লার চেওরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেলে চলে যায়। সেখানের স্থানীয় এক মহিলার সহযোগীতায় আমি বারইয়ারহাট চলে আসি।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, ‘এ বিষয়ে থাকায় মামলা হয়েছে। মহাসড়কে এমন একটি চক্র কাজ করছে। শীঘ্রই চক্রটিকে আমরা ধরতে পারবো।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন