s alam cement
আক্রান্ত
৩২০৭৭
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

র‌্যাব দেখে মাদকের বস্তা ফেলে পালানোর চেষ্টা, একজন ধরা

0

চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাট থেকে ১০০ বোতল ফেন্সিডিল ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩০ হাজার টাকা।

পাচারে জড়িত থাকার দায়ে একজনকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। জব্দকৃত মাদকগুলো ফেনী থেকে চট্টগ্রাম শহরে আনা হচ্ছিল। বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ মাদক পাচার রুখে দেয় র‌্যাব।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারইয়ার হাটস্থ এম.এম. এন্টারপ্রাইজ এর সামনে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ওপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যগুলো হাত বদল করবে। ওই স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি একটি বস্তা ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

র‌্যাব সদস্যরা ধাওয়া করে সীতাকুণ্ডের বারুলিয়া মাজার (আমির মিস্ত্রী বাড়ী) এলাকার মোঃ ইদ্রিস আলীর ছেলে মোঃ ইমাম হোসেন (২১) কে আটক করে।

Din Mohammed Convention Hall

পরবর্তীতে বস্তাটি তল্লাশি করে ১০০ বোতল ফেন্সিডিল এবং ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব সেভেনের সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, আটককৃত ইমাম হোসেন দীর্ঘদিন যাবত ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৩০ হাজার টাকা।

উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm