আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

আটটি দেশি বিদেশি আগ্নেয়াস্ত্র ও ৫০টি গুলি উদ্ধার/ র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে বাহিনী প্রধান জলদস্যু কামরুল নিহত

রিফাত আল মাহমুদ জেলা প্রতিনিধি বাগেরহাটঃ
বাগেরহাটের রামপালে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জলদস্যু কামরুল শেখ (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাব ঘটনাস্থল থেকে আটটি দেশি বিদেশী আগ্নেয়াস্ত্র ও ৫০টি গুলি উদ্ধার করেছে। বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় রামপাল উপজেলার কাটাখালী এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
নিহত কামরুল শেখ বাগেরহাটের মংলা উপজেলার মিঠাখালী গ্রামের আব্দুল লতিফের ছেলে। উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে ছয়টি সিঙ্গেল ব্যারেল বন্দুক, একটি কাটা রাইফেল এবং একটি বিদেশি এয়ারগান। বিভিন্ন ধরনের ৫০টি গুলি।
র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান কবির জানান, সুন্দরবনের জলদস্যু রাজু-ফরহাদ বাহিনীর উপ প্রধান কামরুল শেখের নেতৃত্বে ৮-৯ জনের একটি দল সুন্দরবনে প্রবেশের প্রস্তুতি নিতে বাগেরহাটের রামপাল উপজেলা কাটাখালী এলাকায় অবস্থান করছে এমন গোপণ সংবাদের ভিত্তিতে র‌্যার-৮ এর একটি দল সেখানে অভিযানে যায়। জলদস্যু কামরুল র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে গুলি বর্ষণ শুরু করলে র‌্যাবও পাল্টা গুলি চালায়। সন্ধ্যা ৭টা ২০ মিনিট থেকে সাতটা ৩৫ মিনিট পর্যন্ত উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এক পর্যায়ে কামরুল বাহিনী পিছু হটলে র‌্যাব সেখানে তল্লাসি চালিয়ে কামরুলে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। পরে স্থানীয় গ্রামবাসী এসে জলদস্যু কামরুলকে সনাক্ত করে। ঘটনাস্থল থেকে আটটি দেশিবিদেশি আগ্নেয়াস্ত্র ও ৫০টি গুলি উদ্ধার করা হয়।
তার বিরুদ্ধে বাগেরহাটের রামপাল ও খুলনার দাকোপ থানায় সুন্দরবনের জেলে, বাওয়ালী ও মৌয়ালদের অপহরণ এবং চাঁদাবাজির অভিযোগে একাধিক মামলা রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

মন্তব্য নেওয়া বন্ধ।

আরও পড়ুন
ksrm