রোববার চট্টগ্রামের ৬ কেন্দ্রে দ্বিতীয় ডোজ টিকা পাবে শিক্ষার্থীরা

করোনাভাইরাসের প্রথম ডোজের টিকাদান কার্যক্রম সফলভাবে শেষ হওয়ার পর চট্টগ্রামে রোববার (১৩ ফেব্রুয়ারি) থেকে শুরু হচ্ছে দ্বিতীয় ডোজ টিকাদানের কার্যক্রম।

প্রথম ডোজ নেওয়া ১২ থেকে ১৮ বছরের শিক্ষার্থীরা এবার দ্বিতীয় ডোজ পাবে। চট্টগ্রাম নগরীর ছয়টি কেন্দ্রে রোববার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে টিকা দেওয়া শুরু হবে। শিক্ষার্থীদের অবশ্যই টিকা কার্ড সঙ্গে নিয়ে নির্দিষ্ট সময়ে উপস্থিত হতে হবে।

যে ছয়টি কেন্দ্রে টিকা দেওয়া হবে, সেগুলো হচ্ছে— পশ্চিম ষোলশহরের জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদ্রাসা, জিইসি কনভেনশন হল, এমএ আজিজ স্টেডিয়াম, নেভাল এভিনিউয়ের অফিসার্স ক্লাব, (চট্টেশ্বরী রোডের চিটাগাং গ্রামার স্কুল এবং সিআরবি রোডের বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় আঞ্চলিক কেন্দ্র।

জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসা কেন্দ্র

সকাল ৯টা থেকে ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল অ্যান্ড কলেজ, সকাল ১০টা থেকে পাঁচলাইশের শহিদ সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও আমিন জুট মিলস উচ্চ বিদ্যালয়, সাড়ে ১০টা থেকে একাডেমি ল্যাবরেটরি স্কুল, ১১টা থেকে পূর্ব বাকলিয়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়, বেলা ১২টায় বাসন্তী বালিকা উচ্চ বিদ্যালয়, দুপুর ১টা থেকে বন গবেষণাগার উচ্চ বিদ্যালয় ও শহীদ লে. জিএম মুশফিক বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।

জিইসি কনভেনশন সেন্টার কেন্দ্র

সকাল ৯টা থেকে ওয়ারলেস ঝাউতলা কলোনি উচ্চ বিদ্যালয় ও ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজ এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশন স্কুল অ্যান্ড কলেজ, সকাল ১০টা থেকে কলকাকলী উচ্চ বিদ্যালয়, বারিক মিঞা বহুমুখী উচ্চ বিদ্যালয়, পিনাকল চাটার্ড স্কুল অ্যান্ড কলেজ এবং পশ্চিম মাদারবাড়ি সিটি কর্পোরেশন বালক উচ্চ বিদ্যালয়, বেলা ১১টায় হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, খান সাহেব আব্দুল হাকিম উচ্চ বিদ্যালয় এবং খাজা আজমেরী উচ্চ বিদ্যালয়, বেলা ১২টা থেকে চট্টগ্রাম সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজ, পোস্তারপাড় সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় এবং চিটাগাং লিবার্টি স্কুল অ্যান্ড কলেজ, বেলা ১টায় পোস্তারপাড় আসমা খাতুন সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।

এম এ আজিজ স্টেডিয়াম কেন্দ্র

এম এ আজিজ স্টেডিয়ামের সম্মেলন কক্ষে সকাল ৯টা থেকে প্রবর্তক স্কুল অ্যান্ড কলেজ, ১০টা থেকে এয়াকুব আলী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, বেলা ১১টা থেকে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় এবং বেলা ১টা থেকে পূর্ব মাদারবাড়ি সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।

চিটাগাং গ্রামার (চট্টেশ্বরী রোড) স্কুল কেন্দ্র

সকাল ৯টা থেকে আব্দুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয় ও পাঁচলাইশের চাইল্ড হ্যাভেন স্কুল, ১০টা থেকে গার্নার্স ইংলিশ স্কুল, ১১টা থেকে সেন্টার ভ্যালি স্কুল এবং দুপুর ১টা থেকে জেএম সেন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।

উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্র

সকাল ৯টা থেকে পতেঙ্গা উচ্চ বিদ্যালয়, ১১টা থেকে আল জাবের ইনস্টিটিউট এবং দুপুর ১টা থেকে কৃষ্ণ কুমারী সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।

অফিসার্স ক্লাব কেন্দ্র

সকাল ৯টা থেকে ইউসুফ এ কে খান স্কুল, মেরিট বাংলাদেশ জুনিয়র বিদ্যালয়, সিডিএ গার্লস উচ্চ বিদ্যালয়, ছাফা মোতালেব জুনিয়র বিদ্যালয়, সকাল ১১টা থেকে পতেঙ্গা সিটি কর্পোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় এবং দুপুর ১২টা থেকে আয়ুব বিবি সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!