s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

রোগী দেখে বাসায় ফেরার পথে চিকিৎসককে অপহরণ করে নির্যাতন

0

রোগী দেখে বাসায় ফেরার পথে অস্ত্রেরমুখে অপহরণ করে নির্যাতন করা হয়েছে এক চিকিৎসককে। চট্টগ্রামের রাউজান এলাকার পথেরহাট নোয়াপাড়ায় ওই পল্লী চিকিৎসকের নাম জাহাঙ্গীর আলম। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী।

গত রোববার (২৮ মার্চ) বিকালে অপহরণকারীরা তাকে তুলে নিয়ে নির্যাতন করে মুমূর্ষু অবস্থায় ফেলে গেলে জরুরীভিত্তিতে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

নির্যাতনের শিকার জাহাঙ্গীর নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ‘১৩ নম্বর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল মেম্বার তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে তুলে নিয়ে অমানুষিক নির্যাতন করে। নির্যাতনে আমি জ্ঞান হারিয়ে ফেলি। পরে মৃত ভেবে আমাকে নোয়াপাড়া বদু ফকিরের বাড়ীর সামনে ফেলে রেখে গেলে স্থানীয় জনগণ আমাকে চমেক হাসপাতাল নিয়ে আসে।’ এ ব্যাপারে তিনি সুস্থ হলে মামলা দায়ের করবেন বলে জানায় তার পরিবার।

এ ব্যাপারে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবুল মেম্বার চট্টগ্রাম প্রতিদিনের কাছে বিষয়টি অস্বীকার করেন বলেন, ‘আমি এই ব্যাপারে কিছু জানি না, কেউ আমাকে এই বিষয়ে কিছু জানায়নি। সামনে নির্বাচন,তাই আমার বিরুদ্ধে এটি একটি ষড়যন্ত্র।’

অন্যদিকে, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম অভিযোগ করেন তাকেও গত রোববার (২৮ মার্চ) তুলে নিয়ে যায়। তবে গায়ে হাত না তুললেও তার মোবাইল, ঘড়ি, টাকা ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm