s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

রেস্টুরেন্টের দখল নিতে মালিকের পেটে ছুরির আঘাত, লুটপাট

0

কক্সবাজারের রামু উপজেলার চৌমুহনীতে চিকেন হাট নামে একটি রেস্টুরেন্টের মালিককে ছুরিকাঘাত করে গুরুতর জখম করা হয়েছে। রোববার (৪ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রামু চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে গুরুতর আহত রিফাত আদনান (৩১) ওই এলাকার হোছাইন বিন নজিরের ছেলে। ছুরিকাঘাতের পর মাটিতে পরে গেলে রিফাত আদনানকে স্থানীয়রা উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করানো হয়। তার শারীরিক অবস্থা অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার খতিব আল ফুয়াদ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা যায়, চৌমুহনী চিকেন হাট রেস্টুরেন্টের মালিক রিফাত আদনান। সরকার নির্দেশিত চলমান লকডাউনে রেস্টুরেন্টটি বন্ধ রাখা হয়। এই সুযোগে রামু উপজেলার জনৈক ফোরকান আহমদ ও তার ছেলে সাকিল ও রিয়াজসহ ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে রেস্টুরেন্টে দখল ও মালামাল লুটপাট করতে যায়।

এসময় খবর পেয়ে রেস্টুরেন্টের মালিক রিফাত আদনান ছুটে আসলে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে থাকলে স্থানীয়রা উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক।

রিফাত আদনানের মামা রামুর সাবেক উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘অতর্কিতভাবে পূর্ব শত্রুতার জেরে আমার ভাগিনার মালিকানাধীন চৌমুহনী চিকেন হাট রেস্টুরেন্ট দখল ও মালামাল লুটপাট করতে যায় স্থানীয় বিএনপি নেতা ফোরকান আহমদ, তার দুই ছেলেসহ ভাড়াটিয়া সন্ত্রাসীরা। তারা আমার ভাগিনাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।’

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রামু চৌমুহনী চিকেন হাট রেস্টুরেন্টে মালিক রিফাত আদনানকে স্থানীয় বিএনপি নেতা ফোরকান আহমদের নেতৃত্বে ছুরিকাঘাত করা হয়েছে। আমাদের কাছে অভিযোগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Din Mohammed Convention Hall

এএন/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm