s alam cement
আক্রান্ত
১০১৬৩০
সুস্থ
৮৬৬০৯
মৃত্যু
১২৯৩

রেশন বাঁচিয়ে মানুষের হাতে ত্রাণ পৌঁছে দিচ্ছেন সেনাসদস্যরা

0

নিজেদের রেশন বাঁচিয়ে রাঙামাটির বিলাইছড়িতে দুঃস্থ মানুষকে বিশেষ মানবিক সহায়তা দিলেন সেনাসদস্যরা।

মঙ্গলবার (১৩ জুলাই) সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়নের আয়োজনে এবং ৬ বীর বিলাইছড়ি জোনের ব্যবস্থাপনায় বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মোট ৩০ পরিবারকে এই বিশেষ মানবিক সহায়তা দেওয়া হয়েছে। পরিবারগুলো ১নং বিলাইছড়ি ইউনিয়নের বিলাইছড়ি ঢেবার মাথা, বিলাইছড়ি মোন ও বিলাইছড়ি বাজারের বাসিন্দা।

জোন কমান্ডার লে. কর্নেল ইসরাত হোসেন পিএসসির নেতৃত্বে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনা জোনের ক্যাপ্টেন বদরুল হুদা আকরাম ও বিলাইছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার জ্যোতিময় চাকমা।

ত্রাণ সহায়তার মধ্যে ছিল পরিবারপ্রতি চাউল ৫ কেজি, ডাল ১ কেজি, ভোজ্যতেল ১ লিটার, আলু ২ কেজি, পেঁয়াজ ১ কেজি, চিনি ৫০০ গ্রাম ও লবণ ৫০০ গ্রাম।

রেশন বাঁচিয়ে মানুষের হাতে ত্রাণ পৌঁছে দিচ্ছেন সেনাসদস্যরা 1

এর আগে একইভাবে সোমবার (১২ জুলাই) বিলাইছড়ি ইউনিয়নের সাক্রাছড়ি মুখপাড়া ও ডাউনপাড়ায় বিশেষ মানবিক সহায়তা প্রদান করা হয়। বিলাইছড়ি সেনাজোনের ক্যাপ্টেন বদরুল হুদা আকরামের নেতৃত্বে মোট ৫৫ পরিবারকে ওই ত্রাণ সহায়তা দেওয়া হয়।

ক্যাপ্টেন বদরুল হুদা আকরাম জানান, চলমান করোনা পরিস্থিতি মোকাবেলার জন্য সেনাবাহিনী প্রধানের নির্দেশে আমাদের রেশন থেকে বাচিয়ে আমরা সারাদেশে এই বিশেষ মানবিক সহায়তা দিচ্ছি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm