s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

রেডিসন ব্লুতে বিয়ের মেলা চলবে তিন দিন

0

চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে ‘দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’ বা বিয়ে মেলা হবে তিনদিন ব্যাপি। আগামী ১১ থেকে ১৩ নভেম্বর এই মেলা চলবে। জুয়েলারি, শাড়ি, শেরওয়ানি, মেহেদি, হানিমুনসহ বিয়ে অনুষ্ঠানে যা যা থাকে সবই উপস্থাপিত হবে এ বিয়ে মেলায়।

জানা গেছে, রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ এবং ভায়োলেট ইন কর্পোরেশনের আয়োজনে মেজবান হলে পঞ্চমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘দি গ্র্যান্ড ওয়েডিং এক্সপো’।

তিন দিনের এই আয়োজনে একই ছাদের নিচে থাকছে বিবাহ অনুষ্ঠানের প্রস্তুতি থেকে সমাপনী পর্যন্ত যাবতীয় আনুষঙ্গিক উপস্থাপনা। পাশাপাশি ওয়েডিং প্ল্যানের জন্য পরামর্শদাতা প্রতিষ্ঠান, বিভিন্ন ধরনের মেন্যু ও ভেন্যু বাছাইয়ের সুযোগ, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, ওয়েডিং মেকআপ, ওয়েডিং এক্সপার্ট ডিজাইনারদের তৈরি পোশাক ও জুয়েলারিসহ আকর্ষণীয় সব আয়োজন।

রেডিসন ব্লুতে বিয়ের মেলা চলবে তিন দিন 1

এছাড়া শাড়ি, শেরওয়ানি, গহনা, মেহেদি, ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল, আসবাবপত্র, হানিমুন প্যাকেজসহ ওয়েডিং ইন্ড্রাস্ট্রির ৫৫টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে বলে আয়োজক প্রতিষ্ঠান ভায়োলেট ইনকর্পোরেশনের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৯ অক্টোবর) ভায়োলেট ইন কর্পোরেশন ও রেডিসন ব্লু চিটাগাং বে-ভিউর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এতে রেডিসন ব্লু চিটাগাং বে-ভিউর পক্ষে স্বাক্ষর করেন অপারেশনস ইনচার্জ জমির উদ্দিন কোরেশী এবং ভায়োলেট ইন কর্পোরেশনের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর এবিএম খালেদ মাহমুদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইভেন্ট সহযোগী পার্টনার এমএন্ডএম বিজনেস কমিউনিকেশনের সিইও মানজুমা মোরশেদ।

এএস/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm