রেডিসনে ২৪ অক্টোবর মুনমুন মুখার্জীর আবৃত্তি সন্ধ্যা

0

দুই বাংলার জনপ্রিয় আবৃত্তি শিল্পী মুনমুন মুখার্জীর একক আবৃত্তি অনু্ষ্ঠানের আয়োজন করা হয়েছে চট্টগ্রামে। ২৪ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় রেডিসন ব্লু চিটাগাং বে-ভিউ’র মেজবান হলে এ আবৃত্তি সন্ধ্যা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি আয়োজন করেছে বঙ্গবন্ধু শিশুকিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখা।

বঙ্গবন্ধু বাচিক বিদ্যালয়ের উদ্বোধন উপলক্ষে ‘প্রণতি গ্রহণ করো’ শিরোনামে উক্ত আয়োজন করা হয় বলে জানান আয়োজকরা। অনুষ্ঠানে অংশগ্রহণ করতে চাইলে আগামী ২২ অক্টোবরের মধ্যে আবৃত্তি-প্রেমীদের নিবন্ধন করতে হবে।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগর সভাপতি মো. সাজ্জাদ হোসেন জানান, অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধনের পর একটি করে আবৃত্তি করবেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো. আহকাম উল্লাহ।

এছাড়াও ২৫ অক্টোবর (শুক্রবার) সকাল ৯টায় বঙ্গবন্ধু বাচিক বিদ্যালয়ের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আবৃত্তি কর্মশালায় ক্লাস নেবেন আবৃত্তি শিল্পী মুনমুন মুখার্জী। আবৃত্তি অনু্ষ্ঠান উপভোগ করতে ও কর্মশালায় অংশ নিতে নিবন্ধনের জন্য আগ্রহীদের ০১৭১৮৪৪৬৩৪৪ ও ০১৯১৪০০২২৫৬ – এ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

আদর/ এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন