আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

রিঙ্গো-আরাফাতের পর এবার ব্যবসায়ীর গলায় শমীর মালা

0

মঞ্চ ও টেলিভিশনের জনপ্রিয় অভিনয়শিল্পী শমী কায়সার আবারও বিয়ে করলেন। এবারের বরের নাম রেজা আমিন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি।

বিয়ের পিঁড়িতে পা দেওয়ার আগে শমী কায়সার ও রেজা আমিন দুজনেই ভালো বন্ধু ছিলেন। সেই বন্ধুত্ব থেকেই একে অপরের প্রতি ভালোলাগা এবং বিয়ে।

শুক্রবার (৯ অক্টোবর) রাতে অনুষ্ঠিত বিয়েতে দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে শমী কায়সারের ঘনিষ্ঠ সূত্রগুলো নিশ্চিত করেছেন।

শমী কায়সারের এটি ছিল তৃতীয় বিয়ে। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের বিজ্ঞাপনচিত্র নির্মাতা অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। সেই সংসারের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। এরপর ২০০৮ সালে শমী বিয়ে করেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ এ আরাফাতকে। আরাফাত সুচিন্তা ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক। পরে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

নব্বই দশকের শুরুতে টেলিভিশনে অভিনয় শুরু করেন শহীদুল্লাহ কায়সারের মেয়ে শমী কায়সার। নক্ষত্রের রাত, ছোট ছোট ঢেউ, স্পর্শ, একজন, অরণ্য, আকাশে অনেক রাত, মুক্তি, অন্তরে নিরন্তরে, স্বপ্ন, ঠিকানা সহ অসংখ্য নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান। লালন, হাছন রাজা, নেম অব আ রিভার এর মতো চলচ্চিত্রে অভিনয় করেও সুনাম অর্জন করেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm