রাস্তা পার হতে গিয়ে পথচারীর মৃত্যু চন্দনাইশে

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে রাস্তা পার হতে গিয়ে বেপরোয়া শ্যামলী বাসের ধাক্কায় পথচারীর মৃত্যু।

নিহত পথচারীর নাম জাকির হোসেন (৬০)। তিনি চন্দনাইশ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড মধ্যম গাছবাড়িয়া আবু তালেব মুন্সি বাড়ির মৃত রশিদ আহমদের ছেলে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার গাছবাড়িয়া পক্ষিমার্কা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাছবাড়িয়া পক্ষিমার্কা এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি শ্যামলী বাস জাকিরকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে চন্দনাইশ থানা পুলিশ গাড়ি আটক করে।

চন্দনাইশ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লোকমান হাকিম দুর্ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফন করতে থানায় আবেদন করেছেন।’

দোহাজারী হাইওয়ে থানার সার্জেন্ট নাজিমুল হক জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পক্ষিমার্কা এলাকায় শ্যামলী বাসের ধাক্কায় জাকির হোসেন নামের এক পথচারী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে চন্দনাইশ থানা পুলিশ বাসটি আটক করে দোহাজারী হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দিয়েছে। ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছেন।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!