s alam cement
আক্রান্ত
৩২৫৭৮
সুস্থ
৩০৪৬৫
মৃত্যু
৩৬৭

রাস্তার পাশে কাতরাচ্ছিলেন রক্তাক্ত অজ্ঞাত যুবক, হাসপাতালে নিয়ে গেলেন পথচারী

0

চট্টগ্রামের চকবাজারের গণি বেকারির মোড় এলাকায় রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিলেন অজ্ঞাত এক যুবক। এমন সময় ওই যুবককে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

বুধবার (২ ডিসেম্বর) রাত আটটায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ভর্তি করা হয়।

এ বিষয়ে মহসিন কলেজ ছাত্র ও চট্টগ্রামস্থ সাতকানিয়া লোহাগাড়া ছাত্র-যুব কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক তৌহিদুল হক কায়সার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আমরা রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তি রাস্তার পাশে পড়ে থাকে। কোনো কিছু বলতে পারছিলেন না তিনি। তখন আমরা তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করি। কেউ তার সন্ধান ফেলে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডিউটি অফিসার আমির হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, চকবাজারের গণি বেকারির মোড় এলাকায় রক্তাক্ত অবস্থায় অজ্ঞাত একব্যক্তি পড়ে থাকলে তাকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তিনি চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

Din Mohammed Convention Hall

তিনি আরও বলেন, ওই ব্যক্তি কিছু বলতে পারছেন না। ধারণা করা হচ্ছে হাঁটার সময় তাকে কোনো গাড়ি ধাক্কা দিয়ে চলে গেছে। আমরা তার নামপরিচয় জানার চেষ্টা করছি।

এএন/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm