s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

রাষ্ট্রধর্ম বদলাবে না আওয়ামী লীগ, সন্দ্বীপে গিয়ে জানালেন হুইপ

0

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, কয়দিন ধরে কথা হচ্ছে, আওয়ামী লীগ রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তন করবে। কিন্তু আপনারা স্পষ্ট শুনে রাখুন, রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তন করার কোনো পরিকল্পনা আওয়ামী লীগের নেই।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে চট্টগ্রামে সন্দ্বীপে এক অনুষ্ঠানে তিনি একথা বলেন। সন্দ্বীপের সাবেক সাংসদ প্রয়াত মুস্তাফিজুর রহমানের ২০ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই শোকসভার আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, সংবিধানে স্পষ্ট করে বলা আছে, রাষ্ট্রধর্ম ইসলাম। এবং হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টানসহ সকল ধর্মের মানুষ তাদের ধর্ম পালন করবে। রাষ্ট্র সব ধর্ম পালনে নিরাপত্তা দিবে।

তিনি বলেন, মুনাফেক জিয়ার বিগড়ে যাওয়া সন্তান তারেক রহমান লন্ডনে বসে বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র করছে। ইসলামবিরোধী ষড়যন্ত্র করছে। তার চামচারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় পোস্ট করছে।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, যতদিন পর্যন্ত খালেদা জিয়ার বিগড়ে যাওয়া সন্তান আছে, ততদিন পর্যন্ত আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে।

তিনি বলেন, বিচ্ছিন্ন একটি দ্বীপ সন্দ্বীপ। সড়কপথে কোনো যোগাযোগ নেই। অথচ বাংলাদেশের মানুষ এই দ্বীপকে এক নামে চেনে। এর কারণ প্রয়াত মুস্তাফিজুর রহমান। তিনি সন্দ্বীপকে বাংলাদেশে পরিচিত করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে সন্দ্বীপের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বলেন, আমার বাবা মুস্তাফিজুর রহমান সন্দ্বীপের মানুষের জন্য জীবনকে উৎসর্গ করে গেছেন। আমি আমার বাবার অসম্পূর্ণ কাজ শেষ করার চেষ্টা করছি। সন্দ্বীপ আওয়ামী লীগে কোনো দ্বন্দ্ব নেই।

অনুষ্ঠানে বক্তব্য দেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার শাহজাহান প্রমুখ।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm