রান্নাঘরে ছবি তুলে ওয়াশিং মেশিন পেলেন চট্টগ্রামের বীথি, এসি গেল রংপুরে

0

দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের (এমজিআই) ব্র্যান্ড ফ্রেশ এলপি গ্যাস আয়োজিত ‘সেরা রান্নাঘরের খোঁজে’ শীর্ষক ক্যাম্পেইনে প্রথম পুরস্কার হিসেবে এক টন এসি জিতেছেন রংপুরের শেখ সাজিয়া ইসলাম। দ্বিতীয় পুরস্কার ওয়াশিং মেশিন পেয়েছেন চট্টগ্রামের ফারহানা বীথি।

ক্যাম্পেইনের তৃতীয় পুরস্কার একটি নতুন স্মার্টফোন উঠেছে সিলেটের খিংমাসুর হাতে। চতুর্থ পুরস্কার হীরার হার জিতেছেন ঢাকার ডা. শর্মিতা কুণ্ডু। পঞ্চম পুরস্কার স্বর্ণের আংটি পেয়েছেন ঢাকার তানজিয়া তাবাসসুম।

ঢাকার গুলশানে ফ্রেশ এলপি গ্যাসের প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে ছিলেন ফ্রেশ এলপি গ্যাসের সিওও মোহাম্মদ নুরুল আলম, জ্যেষ্ঠ ডিজিএম (সেলস) মো. আরিফুল হক মারুফ এবং জিএম (অ্যাকাউন্টস) গোবিন্দ চন্দ্র দাস।

চলতি বছরের ১৮ জুলাই থেকে শুরু হয়ে ৮ আগস্ট পর্যন্ত ফ্রেশ এলপি গ্যাসের ফেসবুক পেজে এই ক্যাম্পেইন চলে। এতে অংশগ্রহণ করেন সহস্রাধিক নেটিজেন। তাদের মধ্যে ছিলেন এ প্রজন্মের দুই অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া ও মুমতাহিনা টয়া।

ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে আগ্রহীদের নিজের বাসার পরিপাটি রান্নাঘরের একটি ছবি বা সেলফি তুলে ফ্রেশ এলপি গ্যাসের ফেসবুক পেজের ইনবক্সে নাম, ঠিকানা ও ফোন নম্বরসহ পাঠাতে হয়েছে।

একইসঙ্গে নিজ নিজ ফেসবুক প্রোফাইল থেকে ‘ফ্রেশ এলপিজি’ হ্যাশট্যাগ এবং ‘বেস্ট কিচেন’ হ্যাশট্যাগসহ পাবলিক পোস্ট করেছেন তারা।

সেখান থেকে বাছাইকৃত পাঁচ জন বিজয়ী পেয়েছেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়া প্রথম ৫০০ জন অংশগ্রহণকারী পেয়েছেন ফ্রেশ এলপি গ্যাসের পক্ষ থেকে একটি করে কিচেন অ্যাপ্রন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm