s alam cement
আক্রান্ত
৩১৭৪৪
সুস্থ
৩০০২০
মৃত্যু
৩৬৬

রাত পোহালেই যুবলীগ পাবে নতুন কমিটি

0

সপ্তম জাতীয় কংগ্রেসের প্রায় এক বছর পর অনুমোদন দেওয়া হচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি। শনিবার (১৪ নভেম্বর) নতুন এই কমিটি ঘোষণা করা হবে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (১৩ নভেম্বর) সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

দীর্ঘ যাছাই বাছাই শেষে পূর্ণাঙ্গ কমিটি প্রস্তুত করে অনুমোদনের জন্য বেশ কিছুদিন আগেই কেন্দ্রীয় যুবলীগের কমিটির তালিকা দলীয় সভানেত্রীর কার্যালয়ে জমা দেয়া হয়েছিল। আগামীকালই সেটি অনুমোদন দেওয়া হচ্ছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা আমাদের সহযোগী সংগঠনের কমিটিগুলো এর মধ্যে দিয়ে দিয়েছি। বাকি ছিল শুধু যুবলীগ। আগামীকাল (শনিবার) বিকেলে আমরা যুবলীগের কমিটি দিয়ে দেবো।’

প্রসঙ্গত, গত বছরের মাঝামাঝি সময়ে হঠাৎ ক্যাসিনো কেলেংকারিতে তুমুল সমালোচিত হন যুবলীগের শীর্ষ নেতারা। এর কিছুদিনের মধ্যে সেই বছরের ২৩ নভেম্বর যুবলীগের সপ্তম কেন্দ্রীয় কংগ্রেস অনুষ্ঠিত হয়। কংগ্রেস থেকে তিন বছরের জন্য শেখ ফজলে শামস পরশকে সংগঠনের চেয়ারম্যান ও মাইনুল হোসেন খান নিখিলকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Din Mohammed Convention Hall

ওই সময় থেকে বিতর্কিতদের বাদ দিয়ে বেছে বেছে পরিচ্ছন্ন ইমেজের নেতাদের নিয়ে নতুন যুবলীগ গঠন করার ঘোষণা দিয়ে আসছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ ও যুবলীগের শীর্ষ নেতারা। এরপর দীর্ঘ একবছর পেরিয়ে গেলেও সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করতে পারেনি যুবলীগ।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

নতুন কমিটির চেয়ারম্যান টিপু, ভাইস চেয়ারম্যান জুয়েল

চট্টগ্রামে মেট্রোপলিটন ক্লাবের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

চোখের পানিতে ভিজে বৃদ্ধ গেলেন ব্র্যাকের সেফহোমে

১৭ বছর পর খালি হাতে ফেরা রেমিটেন্সযোদ্ধাকে নিল না পরিবার

ksrm