s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

রাত দুপুরে ছিনতাই—পুলিশের হাতে পাকড়াও ৩ ছিনতাইকারী

0

বায়েজিদ বোস্তামি থানাধীন চন্দ্রনগরের একটি নির্মাণাধীন ভবনের সামনে ২০ হাজার টাকাসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে বায়েজিদ থানা পুলিশ। ২১ এপ্রিল (মঙ্গলবার) দিবাগত রাত ৩টায় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. সাইফুল ইসলাম (২০), মাহিন উদ্দিন সুজন (২৮) ও মো. সাইফুর রহমান (২৬)। তিনজনের বাসা নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন বিভিন্ন এলাকায়।

বায়েজিদ থানা পুলিশ সূত্রে জানা যায়, ব্যবসায়ী মো. কামাল হোসেন (৩৫) তার নির্মাণাধীন ভবনের জন্য সিলেট থেকে ট্রাকযোগে পাথর আনেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টায় শ্রমিকরা পাথর ট্রাক থেকে নামানোর কাজ করছিল। তখন গ্রেপ্তারকৃত আসামিরা ট্রাকের সামনে এসে শ্রমিকদের পাথরের চালান দেখাতে বলে।

তাদেরকে চালান কপি দেখানোর সময় তারা সেটি শ্রমিকদের কাছ থেকে কেড়ে নেন। কপিটি ফেরত পেতে চাইলে শ্রমিকদের তাদের মালিকের কাছ থেকে ২০ হাজার টাকা এনে দিতে বলে। শ্রমিকরা মালিক কামাল হোসেনকে বিষয়টি জানান।

রাত সাড়ে তিনটার দিকে কামাল হোসেন ঘটনাস্থলে আসলে তাকে গ্রেপ্তারকৃত আসামিরা বেধড়ক মারধর করে ও তার কাছ থেকে জোরপূর্বক ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। কামাল হোসেন ও শ্রমিকরা চিৎকার করলে পাশের টহলরত পুলিশ গিয়ে তিনজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। তাদের কাছ থেকে পাথরের চালান ও ছিনিয়ে নেয়া ২০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত থাকা বায়েজিদ বোস্তামি থানার সাব-ইন্সপেক্টর (এসআই) কাজী মোহাম্মদ তানভীরুল আজম জানান, আসামিদের গ্রেপ্তার দেখানো হয়েছে। মামলা দায়েরের পর তাদের আদালতে বুধবার সকালে চালান দেয়া হয়েছে বলে জানান এসআই কাজী মোহাম্মদ তানভীরুল।

আইএমই/কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm