রাতে বিএনপির শাহাদাত-বক্করের বাসায় পুলিশ, প্রায় খালি গায়ে পালালেন বক্কর

চট্টগ্রাম নগরীর কাজির দেউড়িতে বিকেলে বিএনপিকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর রাতে চট্টগ্রামে বিএনপির দুই শীর্ষ নেতার বাসায় অভিযান চালিয়েছে কোতোয়ালী থানার পুলিশ। তবে তাদের কাউকেই বাসায় পাওয়া যায়নি।

নগর বিএনপির দুই শীর্ষ নেতা হলেন আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন এবং সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

কোতোয়ালী পুলিশের একটি সূত্র এই দুই নেতার বাসায় অভিযান চালানোর কথা নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্করের বাসায় অভিযান চালায় কোতোয়ালী থানা পুলিশের একটি টিম।

সূত্র জানিয়েছে, বক্কর ওই সময় চৈতন্য গলির বাসাতেই ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি প্রায় খালি গায়ে বাসার জানালা দিয়ে লাফিয়ে পালিয়ে যান।

অন্যদিকে রাত সাড়ে ১১টার দিকে মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের ওয়ার সিমেট্রি এলাকার বাসায় অভিযানে যায়। এ সময় তার বাসার সামনে বেশকিছু পুলিশ অবস্থান নেয়। তবে ডা. শাহাদাত এ সময় বাসায় ছিলেন না।

Yakub Group

এর আগে সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম নগরীর কাজির দেউড়ি হঠাৎ পরিণত হয় রণক্ষেত্রে। কাজির দেউড়ি মোড় থেকে শুরু করে নেভাল ছাড়িয়ে সিআরবি এলাকা পর্যন্ত বিএনপি নেতাকর্মীরা ভাঙচুর চালায় অসংখ্য গাড়িতে, আগুন দেয় পুলিশের একটি গাড়িতে। এ সময় সংঘর্ষে অন্তত পাঁচ পুলিশসদস্য আহত হয়েছে বলে দাবি করা হয়েছে। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো এলাকাজুড়ে। গাড়িচলাচলও বন্ধ হয়ে যায় ওই এলাকায়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm