রাতের চট্টগ্রামে পুলিশের গাড়ির হঠাৎ ইউটার্ন, তিন বাইক আরোহী আহত

0

চট্টগ্রামের পটিয়া থেকে নগরীর হালিশহরে বোনের বাসায় বেড়াতে এসেছিলেন সজীব শীল। রাতে নিজেদের ঘরে ফিরে যাওয়ার সময় পুলিশ ভ্যানের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনার শিকার হয়ে তাকে যেতে হল হাসপাতালে। পুলিশ ভ্যানের সাথে মোটরসাইকেলের এই সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন মোট তিন বাইক আরোহী।

রাতের চট্টগ্রামে পুলিশের গাড়ির হঠাৎ ইউটার্ন, তিন বাইক আরোহী আহত 1

সোমবার (১১ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টায় নগরীর হালিশহর ছোটপুল এলাকায় অবস্থিত জেলা পুলিশ লাইন্সের সামনে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় তিন বাইক আরোহী গুরুতর আহত হন। প্রাথমিক অবস্থায় আহত তিনজনের মধ্যে সজীব শীল ও ইমন দাশ নামে দুজনের পরিচয় পাওয়া গেছে। সজীব ও ইমন দুজনের বাড়িই পটিয়া বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বড়পোল থেকে তিন বাইক আরোহী ছোটপুল পুলিশ লাইন্সের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পুলিশের একটি ভ্যান কোনো সংকেত না দেখিয়ে ইউটার্ন নেয়। এ সময় পুলিশের ভ্যানের সাথে সংঘর্ষে তিন বাইক আরোহী গুরুতরভাবে আহত হন। এদের মধ্যে দুজনের অবস্থা বেশি গুরুতর বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, পুলিশের ভ্যানটি নিয়ম না মেনে ইউটার্ন নেওয়ায় এই দুর্ঘটনাটি ঘটে। কিন্তু দুর্ঘটনার পরপরই পুলিশের সেই গাড়িটি দ্রুত ঘটনাস্থল ছেড়ে পুলিশ লাইন্সের ভেতরে চলে যায়।

Yakub Group

পরবর্তীতে স্থানীয়দের সহযোগিতায় আহতদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়। এরপর উপস্থিত অনেকে ক্ষুব্ধ হয়ে কিছু সময়ের জন্য রাস্তা অবরোধ করে রাখে।

আহত সজীবের আত্মীয় নিউটন দাশ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আহত তিন জনের মধ্যে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। কিন্তু বাকি একজনকে খুঁজে পাচ্ছি না। আমাকে ছোটপুল পুলিশ লাইন্স থেকে এক পুলিশের নাম্বার দেওয়া হয়েছিলো, বলেছিলো সেই পুলিশ মেডিকেলে আছে এবং আমাদের সাহায্য করবে। কিন্তু সেই লোক সাহায্যের পরিবর্তে বিনা কারণে বারবার হেনস্তা করছেন। বাজে ব্যবহারও করছেন ওই লোক।

এর আগে, গত বছরের ২৬ সেপ্টেম্বর আগ্রাবাদ বেপারি পাড়া এলাকায় ছোটপুল পুলিশ লাইন্সের একটি ট্রাক রাস্তার পাশে থাকা পথচারীদের চাপা দেয়। ওই ঘটনায় নারী পুরুষসহ পাঁচজন গুরুতর আহত ও বেশ কয়েকটি সিএনজি ও ভ্রাম্যমান দোকান ক্ষতিগ্রস্থ হয়।

বিএস/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm