রাতের চট্টগ্রামে ছাত্রদলের মিছিল থেকে গাড়ি ভাংচুর-অগ্নিসংযোগের অভিযোগ

চট্টগ্রামে ঝটিকা মিছিল থেকে একটি পিকআপ ভ্যানে আগুন এবং দুটি প্রাইভেট কারে ইটপাটকেল ছোড়ার অভিযোগ উঠেছে। বুধবার রাত ১০টার দিকে নগরের কোতোয়ালি থানার আলমাস সিনেমা হলের সামনে সড়কে এ ঘটনা ঘটে। ছাত্রদলের নেতাকর্মীরা এ ঘটনায় জড়িত বলে পুলিশ দাবি করলেও ছাত্রদল এ ধরনের ঘটনায় জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছে।

রাতের চট্টগ্রামে ছাত্রদলের মিছিল থেকে গাড়ি ভাংচুর-অগ্নিসংযোগের অভিযোগ 1

চট্টগ্রাম নগরীতে ছাত্রদলের হঠাৎ ঝটিকা মিছিল থেকে গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ চালানোর অভিযোগ মিলেছে। কোতোয়ালী থানার ওয়াসার মোড় এলাকায় এ ঘটনা ঘটেছে।

বুধবার (৭ ডিসেম্বর) রাত ১০টায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের একটি মশাল মিছিল থেকে এই হামলা চালানো হয় বলে অভিযোগ পাওয়া গেছে। তবে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সভাপতি সাইফুল আলম এ ধরনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করেছেন।

রাজধানীর নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষে একজন নিহতের ঘটনা এবং বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে চট্টগ্রামে ছাত্রদলের ওই ঝটিকা মিছিল বের করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে আলমাসের মোড় থেকে হঠাৎ একটি মশাল মিছিল বের করে নগর ছাত্রদল। মিছিলটি ওয়াসার মোড় ও আলমাস সিনেমা হলের মাঝামাঝি এলাকায় পৌছানোর পর সড়কের পাশে পার্কিং করে রাখা একটি পিকআপে আগুন দেওয়া হয়।

Yakub Group

এ সময় আরও দুটি প্রাইভেটকারে ভাঙচুর চালানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই সময় কয়েকটি গাড়ি এলোপাতাড়ি ভাংচুর করে মিছিলকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে পিকআপের আগুন নেভায়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, একটি মিছিল থেকে পিকআপে অগ্নিসংযোগ ও দুটি প্রাইভেটকারে ভাংচুর করা হয়েছে। এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm