আক্রান্ত
১১১৯৩
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৩

রাজস্থানের উদয়পুরে ২৭-২৯ সেপ্টেম্বর আন্তর্জাতিক মিডিয়া কনফারেন্স

0
high flow nasal cannula – mobile

ভারতের রাজস্থানের উদয়পুরে অনুষ্ঠিত হতে যাচ্ছে চতুর্থ সর্বভারতীয় গণমাধ্যম গবেষক সম্মেলন ‘অল ইন্ডিয়া মিডিয়া কনফারেন্স- এআইএমসি ২০১৯। ডিজিটাল কমিউনিকেশন এন্ড এমপাওয়ারমেন্ট ইমার্জিং অপরচুনিটিস এন্ড কি চ্যালেঞ্জেস’ শিরোনামে তিন দিনব্যাপী এই আন্তর্জাতিক আসর বসবে ২৭ থেকে ২৯ সেপ্টেম্বর।

ভারতের রাজস্থানভিত্তিক মিডিয়া এডভোকেসি সংগঠন লোক সংবাদ সংস্থান এই কনফারেন্সের আয়োজক। সহআয়োজক হিসেবে আছে উদয়পুরের এমএল সুখদিয়া ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও পশ্চিমবঙ্গের এডামাস ইউনিভার্সিটি।

এআইএমসি বাংলাদেশ মুখপাত্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক রাজীব নন্দী এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, এআইএমসি কনফারেন্সে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক, গবেষক ছাড়াও বাংলাদেশের গণমাধ্যম গবেষকগণ অংশ নিচ্ছেন।

বাংলাদেশ ডেলিগেট হিসেবে বিশেষ অতিথি হিসেবে অংশ নিচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. মো. গোলাম রহমান। এই শিক্ষাবিদ, গণমাধ্যম গবেষক ও যোগাযোগ বিশেষজ্ঞ বাংলাদেশ সরকারের তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

কনফারেন্স চেয়ারম্যান বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব কল্যাণ সিং কোঠারি এবং কো-চেয়ারম্যান পশ্চিমবঙ্গের এডামাস ইউনিভার্সিটির প্রোভিসি প্রফেসর ড. উজ্জ্বল কে চৌধুরী জানিয়েছেন, সম্মেলনে ৩০০ মিডিয়া এডুকেটর, একাডেমিয়ান, মিডিয়া ব্যক্তিত্ব ও কর্পোরেট কমিউনিকেশন স্পেশালিস্ট এবং সোশাল মিডিয়া এক্টিভিটিস্ট অংশ নিতে যাচ্ছেন।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন যোগাযোগ বিশেষজ্ঞ ও গণমাধ্যম ব্যক্তিত্ব পি সাইনাথ, পুরান সি পান্ডে, প্রফেসর আশোক আগোরা, নীলাঞ্জনা ভাদুড়ি এতে প্যানেল বক্তা হিসেবে থাকবেন। ভারত ছাড়াও বাংলাদেশ, নেপাল, ভূটান, সিঙ্গাপুর, মার্কিন যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়া থেকে প্রতিনিধি অংশ নেবেন এই কনফারেন্সে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm