আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

রাজস্থলীতে মারমা যুবককে গলাকেটে হত্যা

0

রাঙামাটির রাজস্থলীতে হ্লাপ্রুচাই মারমা (৩৬) নামের এক যুবককে গলাকেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৫ মে) সকাল ১১টায় উপজেলার ৩ নম্বর বাঙ্গালহালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হ্লাপ্রুচাই মারমা ওই এলাকার অংথোয়াইখই মারমার ছেলে।

বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান নিঞোমং মারমা জানান, একই এলাকার মংথোয়াই মারমা নামের একব্যক্তি হ্লাপ্রুচাই মারমাকে বাজারে যাওয়ার সময় ধারালো দা দিয়ে গলাকেটে হত্যা করে। খুনি মংথোয়াই মানসিক ভারসাম্যহীন ছিল। সে এলাকার সবার সঙ্গে ঝগড়া করতো এবং ঝগড়া একটু বেশি হলে হত্যার চেষ্টা করতো।

জানা গেছে, স্থানীয় খবর পেয়ে ঘটনাস্থলে আসলে খুনি মংথোয়াই মারমা দ্রুত পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। খুনি মংথোয়াই মারমা (৪৫) ডাক বাংলো পাড়ার চাইথোয়াইপ্রু মারমা ছেলে।

নিহতের চাচা চাইগ্রী মারমা বলেন, আমার ভাগিনার সাথে পূর্বে কারো শত্রুতা ছিল না। তাকে কেন হত্যা করা হয়েছে আমি বলতে পারছি না। আমার ভাগিনাকে যে হত্যা করেছে তাকে ফাঁসি দেওয়ার দাবি জানাচ্ছি।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফ উদ্দিন। তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং খুনিকে আটক করা হয়েছে।লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm