রাঙ্গুনিয়ার স্কুলছাত্রী ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার পাঁচলাইশে

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রধান আসামিকে পাঁচলাইশ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুর আড়াইটায় নগরীর পাঁচলাইশ থানাধীন ষোলশহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করলেও র‌্যাব বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেপ্তার আসামির নাম মো. মোরশেদ (২৫)। তিনি রাঙ্গুনিয়া থানার ঘাগড়া খিলমোগল এলাকার ইদ্রিস মিয়ার ছেলে।

মামলার সূত্রে জানা গেছে, খোরশেদ (২৫) পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করতেন। মেয়েটি এ ঘটনা জানালে মোরশেদকে উত্যক্ত না করতে অনুরোধ জানায় পরিবারের লোকজন। পরে গত ২০ নভেম্বর সকালে স্কুলে যাওয়ার জন্য বের হয়ে বাসায় ফিরে না আসায় অনেক খোঁজাখুঁজির পর মেয়েটির বাবা থানায় জিডি করেন। পরে ওই ছাত্রীর পরিবার জানতে পারেন স্কুলে যাওয়ার পথে মোরশেদ ও শোয়াইব নামে দুজন তাকে নানা প্রলোভন দেখিয়ে সিএনজি অটোরিকশায় করে তুলে নিয়ে যান।

গত ২৪ নভেম্বর দুপুর ২টায় রামুর চৌমুহীন এলাকায় আত্মীয়স্বজনের সহযোগিতায় একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দু’জনকে আসামি করে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ‘স্কুলছাত্রীকে ধর্ষণ ও অপহরণের ঘটনায় র‌্যাব গোয়েন্দা নজরদারি চালায়। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ষোলশহর এলাকা থেকে মোরশেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

Yakub Group

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm