আক্রান্ত
১১১৯৩
সুস্থ
১৩৪০
মৃত্যু
২১৩

রাঙ্গামাটিতে আওয়ামী লীগের গণ সংর্বধনা

0
high flow nasal cannula – mobile

রাঙ্গামাটি প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সদস্য পদ লাভ করায় সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে সংবর্ধনা দেয়া হয়।

আজ রবিবার রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের আয়োজনে রাঙ্গামাটি জিমনেসিয়াম মাঠে দীপংকর তালুকদারকে দলের পক্ষ থেকে সংর্বধনা প্রদান করা হয়।

rangamati-pic-13-11-16-01
অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রামের মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমাসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দরা বক্তব্য রাখনে।

অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর।
সকালে দীপংকর তালুকদার রাঙ্গামাটি এসে পৗেঁছে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ব ও কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করনে। এর আগে দীপংকর তালুকদারকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নের্তৃবৃন্দরা কাউখালী উপজেলার রাবার বাগান হতে পুরো শহরে বিশাল মোটর শোভাযাত্রা সহকারে সংর্বধনা জানায়।
সংর্বধনা অনুষ্ঠানে দীপংকর তালুকদার পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধার করার আহবান জানিয়ে বলনে, এখন থেকে পাহাড়ের স্বশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হব। এজন্য সর্বদা নেতা কর্মীদের ঐক্যবদ্ধভাবে  কাজ করতে হব।

তিনি বলেন, আওয়ামীলীগ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এই বিশ্বাসকে যারা ভঙ্গ করতে চাই তারা কখনোই আওয়ামী লীগের একজন প্রকৃত নেতা হতে পারেনা। তিনি বলেন, সকল কর্মীদের ঐক্য থেকে আগামী জাতীয় নির্বাচনে অস্ত্রধারীদরে প্রতিরোধ করে ভোট ডাকাতি রুখে দেয়া গেলে রাঙ্গামাটিতে নৌকার বিজয় পুনরুদ্ধার করা সম্ভব।
উল্লখ্যে, বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনের পর সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারকে জাতীয় কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনিত করা হয়।

 

রিপোর্ট : চৌধুরী হারুন, রাঙ্গামাটি।

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm