রাঙামাটি ছাত্র ইউনিয়নের সম্মেলন ১৭ মে

0

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রাঙামাটি জেলা শাখার সম্মেলন আগামী ১৭ মে মঙ্গলবার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এদিন সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলনের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। একইদিন বিকেলে শিল্পকলা একাডেমির হলরুমে কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিল অধিবেশনের মধ্য দিয়ে সংগঠনটির জেলা কমিটির আগামীর নেতৃত্ব নির্বাচিত হবেন।

ইতোমধ্যে সংগঠনটির ২২তম জেলা সম্মেলনকে কেন্দ্র করে সার্বিক প্রস্তুতি সম্পন্ন করছে সম্মেলন প্রস্তুতি পরিষদ।

এবারের ২২তম জেলা সম্মেলনে উদ্বোধক হিসেবে থাকবেন প্রাক্তন ছাত্র ইউনিয়ন নেতা ও রাঙামাটি জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি সমীর কান্তি দে।

অতিথি হিসেবে থাকবেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহসহ অন্যান্য কেন্দ্রীয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম জেলাসহ আশপাশের অন্যান্য জেলার ছাত্রনেতারা।

২২তম সম্মেলন প্রস্তুতি পরিষদ চেয়ারম্যান সুজন বড়ুয়া বলেন, সফলভাবে সম্মেলন অনুষ্ঠিত করার লক্ষে আমরা সার্বিক প্রস্তুতি নিয়েছে। এই সম্মেলনের মধ্য দিয়ে আগামী নেতৃত্ব নির্বাচিত হবে।

জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রান্ত রনি জানান, লড়াই-সংগ্রাম আর অধিকার আদায়ের লড়াকু সংগঠন ছাত্র ইউনিয়ন তার প্রতিষ্ঠার সত্তর বছর অতিক্রম করেছে। লড়াইয়ের এই দীর্ঘ পথচলায় আমাদের প্রাক্তন সহযোদ্ধাদের অনেক ত্যাগ পরিশ্রম রয়েছে। তাই এবার ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২২তম সম্মেলন আমরা একইসঙ্গে আয়োজন করেছি। এই আয়োজনে প্রাক্তন-বর্তমানের সম্মিলন ঘটবে। আমাদের এই আলোর মিছিলে সকল মানুষকে আমন্ত্রণ জানাই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm