s alam cement
আক্রান্ত
৫১৪৯৯
সুস্থ
৩৭৪৯৪
মৃত্যু
৫৭৩

রাঙামাটিতে সেনা ক্যাম্প বৃদ্ধি ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন

0

রাঙামাটিতে সেনা ক্যাম্প বৃদ্ধি ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য ছাত্র পরিষদ। প্রায় দেড় ঘন্টাব্যাপী সমাবেশ চলাকালে প্রধান সড়কে যানজটের সৃষ্টি হয়।

রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পার্বত্য ছাত্র পরিষদের আয়োজনে বাঘাইছড়ি উপজেলা অফিসে ঢুকে ইউপি মেম্বার বিজয় চাকমাকে গুলি করে হত্যার প্রতিবাদে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, পাহাড়ে রক্তপাত চাই না। পাহাড়ের সকল সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অবিলম্বে নিরাপত্তা বাহিনীর ক্যাম্প স্থাপন করার জন্য দাবি জানাচ্ছি।

তারা বলেন, জেএসএস ও ইউপিডিএফসহ বিভিন্ন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী সংগঠনের চাঁদাবাজি ও লুটের রাজত্বে কায়েম করে পার্বত্য চট্টগ্রাম থেকে সেনাবাহিনী হটিয়ে নিজেদের তথাকথিত জুম্মল্যান্ড নামক আলাদা রাষ্ট্র গঠনের জন্য বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে।

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি শাহাদাৎ ফরাজি সাকিকের সভাপতিত্বে ও সিনিয় সহসভাপতি মো. হাবিব আজমের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব ও বাঘাইছড়ি পৌরসভার সাবেক মেয়র আলমগীর কবির, প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি শাব্বির আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাগরিক পরিষদ রাঙামাটি জেলা শাখার সিনিয়র সহসভাপতি মো. নাদিরুজ্জামান, সহসভাপতি কাজি মো. জালোয়া, সাধারণ সম্পাদক মো. সোলায়মান, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আসাদ উল্লাহ্, যুগ্ম সম্পাদক মো. নুরুল আবছার, সহসাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশীদ মামুন, প্রচার সম্পাদক মো. তাজুল ইসলাম প্রমুখ।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm