রাঙামাটিতে জেএসএস কার্যালয়ে সেনাবাহিনীর অভিযানে বিপুল অস্ত্র গোলাবারুদ উদ্ধার

0

রাঙামাটির জুরাছড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী। এ সময় জেএসএস (মূল) এর এক সশস্ত্র সন্ত্রাসীকে আটক করা হয়। রোববার (২২ আগস্ট) সকালে সেনাবাহিনীর টহল দল রাঙামাটি পার্বত্য জেলার জুরাছড়ি উপজেলার কুকিমাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করে।

সেনা ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (মূল) এর আস্তানায় অবস্থানরত সন্ত্রাসী দলের সাথে সেনাবাহিনীর টহল দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরবর্তীতে নিরাপত্তা বাহিনীর চাপে সন্ত্রাসীদল পালিয়ে যায়।

পরে নিরাপত্তাবাহিনী জেএসএস (মূল) এর কার্যালয় তল্লাশি করে ১টি এসএমজি ও ২০ রাউন্ড এসএমজির অ্যামুনিশন, ১টি পিস্তল ও ১০ রাউন্ড পিস্তল অ্যামুনিশন, ২টি ম্যাগাজিন (১টি এসএমজি ও ১টি পিস্তল), ৪টি দা, ১টি ছুরি, ১টি ওয়াকিটকি সেট, ২ জোড়া ইউনিফরম, ৫টি কম্বল, ১টি টুপি, ৪টি মোবাইল (২টি স্মার্ট ফোন ও ২টি নরমাল), ইলেকট্রনিক ডিভাইস, ব্যাগ, দলিল দস্তাবেজ, ব্যক্তিগত ব্যবহার্য সামগ্রী ও অন্যান্য সরঞ্জামাদি উদ্ধার করে।

‘এই অভিযান পার্বত্য চট্টগ্রামে আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী দলের সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে একটি সফল অভিযান’ উল্লেখ করে ‘পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃংখলা বজায় রাখতে সেনাবাহিনীর এ ধরণের অভিযান অব্যাহত থাকবে’ বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কেএস

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm