s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

রাঙামাটিতে চিকিৎসকের বাসায় সন্ত্রাসীদের গুলি

0

রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় এক চিকিৎসককে লক্ষ্য করে গুলি চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার (১৫ নভেম্বর) রাতেেউপজেলার ২ নং গাইন্দ্যা ইউনিয়নের তাইতংপাড়া, রাজস্থলী সরকারি কলেজ সংলগ্ন এলাকায় তার বাসায় গুলি করার ঘটনা ঘটে।

জানা যায়, নিউরো সার্জন ডাক্তার রেনেনসুয়ে তালুকদারকে (৫৩) হত্যার উদ্দেশ্যে তার বাসায় গুলি করে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তার বাসার দক্ষিণ পাশের ২য় তলার জানালায় গুলি লেগে কাঁচ ভেঙ্গে ছিদ্র হয়ে যায়। তবে এতে কারো কোন ক্ষতি হয়নি।

ঘটনার পর সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কী কারণে তাকে গুলি করা হয়েছে এ বিষয়ে সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

ঘটনার পর ডা. রেনিন সুয়ে সাংবাদিকদের জানান, বাড়ির চারদিকে সিসি ক্যামেরা রয়েছে, সিসিটিভির ফুটেজে দেখেন, সশস্ত্র তিনটি গ্রুপ লাইট মারতে থাকে, দুইটি গ্রুপ পজিশন নিয়েছে । এ সময় একটি গ্রুপ ৯টার দিকে আমাকে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্য এক রাউন্ড গুলি করে পালিয়ে যায়। গুলিতে ২য় তলার জানালার কাঁচ ছিদ্র হলেও কারও কোন ক্ষতি হয়নি।

তিনি দাবি করেন, জেএসএস সশস্ত্র গ্রুপ এই গুলি করতে পারে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার আগেও জেএসএস মূল দলের সশস্ত্র গ্রুপ অনেক দিন ধরে হুমকি দিয়ে আসছে। গত বছর জেএসএস সশস্ত্র গ্রুপ নিচতলায় গুলি করেছিল।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ( ওসি) মফজল আহমদ খান বলেন, ঘটনা শুনেছি। ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছে। ডা. রেনিনসোয়ে মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এই চিকিৎসক মিয়াময়নার নাগরিক হলেও দীর্ঘদিন রাঙামাটি রাজস্থলীতে স্থায়ীভাবে বসবাস করে আসছেন। তার বিরুদ্ধে বিচ্ছিন্নতাবাদী আরকান আর্মির সাথে সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। আগে একবার আইনশৃংখলাবাহিনীর হাতে আটক হয়ে দীর্ঘদিন জেল হাজতে ছিলেন। পরে জামিনে মুক্ত রাজস্থলীতে স্থায়ী বসবাস শুরু করেন।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm