s alam cement
আক্রান্ত
৪৬৬৮২
সুস্থ
৩৫২১৬
মৃত্যু
৪৫২

রাউজান সড়কের গর্তে মোটরসাইকেল, প্রাণ গেল ছাত্রলীগ নেতার

0

চট্টগ্রামের রাউজানে সড়ক সংস্কার কাজের গর্তে পড়ে প্রাণ গেল সজীব বড়ুয়া মুৎসুদ্দি (১৯) নামের এক ছাত্রলীগ নেতার। এ ঘটনায় আহত হয়েছেন তাঁর বন্ধু অর্ণব বড়ুয়া (১৮)।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কে পাহাড়তলি ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাদের দুজনকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সজীবকে মৃত ঘোষণা করেন।

নিহত সজীব পাহাড়তলী ইউনিয়নের মহামুনি গ্রামের সত্যজিৎ মুৎসুদ্দির ছোট ছেলে। অর্ণবও একই গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাউজান থানার উপপরিদর্শক (এসআই) নুর নবী বলেন, সজীব গতকাল রাতে বন্ধু অর্ণবকে নিয়ে মোটরসাইকেলে করে পাহাড়তলী চৌমুহনী বাজার থেকে বাড়ি ফিরছিলেন।

Din Mohammed Convention Hall

পথে পাহাড়তলী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে সড়ক সংস্কার কাজের জন্য করা একটি গর্তে মোটরসাইকেলটি পড়ে যায়। এতে সজীব ও অর্ণব আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক সজীবকে মৃত ঘোষণা করেন। অর্ণব চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। অভিযোগ না থাকায় লাশ বিনা ময়না তদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, নিহত সজীব পাহাড়তলী ইউনিয়ন ছাত্রলীগের অর্থ সম্পাদক ছিলেন ও ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র।

এসএইচ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm